বামজোটের হরতালে হামলার প্রতিবাদে জয়পুরহাটে বিক্ষোভ

ফারহানা আক্তার,জয়পুরহাট প্রতিনিধি :

নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বৃদ্ধির প্রতিবাদে সারাদেশে বাম গণতান্ত্রিক জোটের ডাকা অর্ধদিবস হরতালে পুলিশী ও আওয়ামী লীগের হামলার প্রতিবাদে জয়পুরহাটে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ।
মঙ্গলবার (২৯ মার্চ) বেলা ১২ টায় জয়পুরহাটের চিনিকল সড়ক থেকে মিছিল বের করে কেন্দ্রীয় মসজিদের সামনে জয়পুরহাট জেলা বাম জোটের নেতাকর্মীরা আধা ঘণ্টা বিক্ষোভ সমাবেশ করেন।
জেলা বাসদের আহ্বায়ক ওয়াজেদ পারভেজ এর সভাপতিত্বে বক্তব্য দেন, জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি বদিউজ্জামান বদি, জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক রমজান ইসলাম, জেলা বাসদ সদস্য সচিব সামিউল ইসলাম বাবু, জেলা বাসদ সদস্য উৎপল দেবনাথ প্রমূখ।
বক্তরা বলেন, সারা দেশে সকাল ৬ টা থেকে বেলা ১২ টা পর্যন্ত বাজারে নিত্য পণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে বাম জোটের ডাকা হরতালে জনগণের সমর্থন পেয়েছি কিন্তু দুঃখের বিষয় একটা স্বাধীন গণতান্ত্রিক দেশে যখন গণতান্ত্রিক আন্দোলন হরতাল পালন করছি তখন এদেশের পুলিশী ও ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের আক্রমণে শিকার হতে হয়েছে। পুলিশী আক্রমণকে তীব্র নিন্দা জানাই। নেতৃবৃন্দ আরও বলেন দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতিতে জনগণের নাভিশ্বাস উঠেছে। ফলে দ্রুত নিত্যপণ্যের দাম কমানোর দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.