ভূরুঙ্গামারী, (কুড়িগ্রাম)প্রতিনিধি;
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীর শিলখুড়ির কাজিয়ারচরের এক ব্যক্তিকে ভারতে অনুপ্রবেশের অভিযোগে আটক করে সে দেশের পুলিশের নিকট হস্তান্তর করেছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ)। আটক ব্যক্তির নাম হাসেন আলী। তিনি উপজেলার শিলখুড়ি ইউনিয়নের কাজিয়ার চর গ্রামের মৃত কোব্বাত মন্ডলের ছেলে।

জানাগেছে গত বুধবার কোচবিহার জেলার তুফানগঞ্জ মহকুমার ঝলঝলি বিএসএফ ক্যাম্পের কালজানী নদীর চর পোস্টের ৬২ ব্যাটালিয়ন বিএসএফ সদস্যরা ভারতীয় ভূখণ্ডে প্রবেশ করায় হাসেন আলীকে ধরে নিয়ে যায়। পরে বিএসএফ তাকে তুফানগঞ্জ থানা পুলিশের নিকট হস্তান্তর করে।

শিলখুড়ি ইউপি চেয়ারম্যান ইসমাইল হোসেন ইউসুফ তার ইউনিয়নের নাগরিক ভারতে বন্দি থাকার সত্যতা নিশ্চিত করে জানান, হাসেন আলী একজন প্রতিবন্ধী। তাকে প্রতিবন্ধী ভাতা দেয়া হয়। সে বুঝতে না পেরে ভারতীয় ভূখন্ডে ঢুকে পরেছিল। সেখান থেকে বিএসএফ তাকে ধরে নিয়ে যায়। জানতে পেরেছি হাসেন আলী বর্তমানে তুফানগঞ্জ পুলিশের জিম্মায় রযেছে। পরিবারের পক্ষ থেকে তাকে ছাড়িয়ে আনার প্রক্রিয়া চলছে।

বিজিবি ২২ কুড়িগ্রাম ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ জামাল হোসেন জানান, হাসেন আলী  ভারতে প্রবেশ করায় বিএসএফ তাঁকে আটক করে ভারতীয় পুলিশের নিকট হস্তান্তর করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *