ভূরুঙ্গামারীতে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ পালিত

ভূরুঙ্গামারী(কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠন দিন ব‍্যাপী নানা কর্মসূচি গ্রহন করে।

সোমবার সকালে উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা। পরে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে সকাল ১১ ঘটিকায় উপজেলা পরিষদ হলরুমে ৭ মার্চ ২০২২ জাতীয় দিবস উদযাপন উপলক্ষ্যে চলচ্চিত্র প্রদর্শনী ও আলোচনা সভার আয়োজন করে উপজেলা প্রশাসন।

এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপক কুমার দেব শর্মার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নূরুন্নবী চৌধুরী খোকন। এসময় অন‍্যান‍্যদের মধ‍্যে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন মন্ডল, শাহনারা বেগম মিরা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মহিউদ্দিন আহমেদ, ওসি আলমগীর হোসেন প্রমুখ উপস্থিত ছিরেন।

দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষে ৭ মার্চের ভাষণ প্রচার ও সন্ধ্যায় উপজেলা পরিষদ মুক্ত মঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.