হারুন উর রশিদ সোহেল রংপুর প্রতিনিধি.
ঢাকা-রংপুর মহাসড়কের পীরগঞ্জ উপজেলার রাউদপাড়া এলাকায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রয়ণ হারিয়ে খাদে পড়ে ১ জন নিহত ও ২৫ জন আহত হয়েছেন। সোমবার দিবাগত রাত দেড়টার দিনে এ দুর্ঘটনা ঘটে।
বাসযাত্রীরা জানান, রাতে লালমনিরহাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী বাস রাত দেড়টার দিকে পীরগঞ্জের কলাবাগানের রাউদপাড়‍া এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রয় হারিয়ে খাদে পড়ে যায়। এ ঘটনায় ২৫ জন আহত হন। আহতদের উদ্ধার রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাদীণ অবস্থায় একজন মারা যান।আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে (রমেক) ভর্তি করা হয়েছে।
পুলিশ ও যাত্রীরা বলেন, লালমনিরহাট থেকে ছেড়ে আসা ধানসিঁড়ি পরিবহনের একটি বাস লালমনিরহাট থেকে ঢাকা যাচ্ছিলো। বাসটি রংপুর মহাসড়কের পীরগঞ্জের কলাবাগানের রাউদপাড়া এলাকায় এসে চালক নিয়ন্ত্রয়ণ হারিয়ে ফেললে বাসটি খাদে পড়ে যায়। এ সময় এক যাত্রী নিহত হয় ও ২৫ জন আজত হন। নিহত যাত্রী হলেন- লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার টিপার বাজার গ্রামের মৃত নিঞ্জন রায়ের ছেলে দ্বীনবন্ধু রায় (৬০)।
পীরগঞ্জের বড়দগাহ হাইওয়ের ইনচার্জ মো. শহিদুল ইসলাম ইসলাম জানান, সোমবার রাতে উপজেলার রাউদপাড়া এলাকায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রয়ণ হারিয়ে খাদে পড়ে ১ জন নিহত ও ২৫ জন আহত হয়েছেন। স্থানীয়রা আহতদেও উদ্ধার করে ও পুলিশকে সংবাদ দেয়। পওে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।