লার্নটাইমে ফ্রীতে ওয়ান টু ওয়ান পদ্ধতিতে কোডিং শেখার সুযোগ

স্টাফ রিপোর্টার,ঢাকা অফিসঃ

স্বাধীনতা দিবস উপলক্ষে লার্নটাইম “কোডিং এ হাতে খড়ি” নামে সম্পূর্ণ বিনামুল্যে একটি কোর্স এর অফার নিয়ে আসছে। কোর্সটি ওয়ান টু ওয়ান পদ্ধতিতে পড়ানো হবে যেখানে একজন শিক্ষার্থীর জন্য একজন শিক্ষক থাকবেন। সম্পূর্ণ ফ্রিতে এই কোর্স করে এক মাসে আপনার সন্তান পাইথনের পুরো বেসিক শিখতে পারবে ।

লার্নটাইম একটি ই-লার্নিং প্রতিষ্ঠান । প্রতিষ্ঠানটি দীর্ঘ তিন বছর যাবত বিশ্বের প্রায় ১৫টি দেশে ই-লার্নিং কার্যক্রম পরিচালনা করে আসছে । প্রোগ্রামিং ল্যাংগুয়েজ, বিভিন্ন ভাষা, গণিত , আইসিটিসহ বিজ্ঞানের সকল বিষয় এর আওতাদিন শেখানো হয় ।

লার্নটাইমের সিইও সিরাজুল হক বলেন , ডিজিটাল প্রযুক্তির আশীর্বাদে দ্রুত গতিতে এগিয়ে যাওয়া বিশ্বের সাথে তাল মিলিয়ে চলা সময়ের দাবি । স্বাধীনতা দিবসে আমাদের প্রতিশ্রুতি হওয়া উচিৎ সময় উপযোগী দক্ষ জন শক্তি গড়ে তুলা। আর ডিজিটাল বিশ্বে তারাই নেতৃত্ব দিবে যারা সফল সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে নিজের ক্যারিয়ার শুরু করতে পারবে । এর জন্য কোডিং শেখা জরুরী ।

তিনি আরও বলেন লার্নটাইমের “কোডিং এ হাতে খড়ি” নামক কোর্সটি আপনাকে একদাপ এগিয়ে রাখবে । আবেদনের ভিত্তিতে একটি নির্দিষ্ট সময়ে ইন্টারভিউ এর মাধ্যমে কোর্স এ সুযোগ করে দেওয়া হবে। তবে আগ্রহীদের অবশ্যই ল্যাপটপ অথবা কম্পিউটারে ব্রডব্যান্ড ইন্টার্নেট সংযোগ থাকতে হবে। কোর্সের পরে একটি ডিজিটাল সার্টিফিকেট দেওয়া হবে।

“কোডিং এর হাতে খড়ি” কোর্সটি তে অংশগ্রহণের জন্য নিম্নের দেওয়া লিংকে গিয়ে রেজিষ্ট্রেশন করে ফেলুন

রেজিষ্ট্রেশন লিংকঃ https://free.learntime.com.bd/

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.