ফারহানা আক্তার, জয়পুরহাটঃ
জয়পুরহাটে পরকীয়ার জেরে স্বামীকে হত্যার ঘটনায় স্ত্রীসহ তিনজনের মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন জয়পুরহাট জেলা ও দায়রা জজ আদালত।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে জয়পুরহাট জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নুর ইসলাম এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার দেওগ্রাম ডুগডুগি গ্রামের নিহত আব্দুর রহিমের স্ত্রী আকলিমা খাতুন, একই উপজেলার শালগ্রামের মৃত শহিদুল ইসলামের ছেলে সেলিম মিঞা ও গোপালপুর গ্রামের মৃত গোলাপ রহমানের ছেলে আইনুল ।

মামলার বিবরণ সূত্রে জানা গেছে , দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার দেওগ্রাম ডুগডুগি গ্রামের মাইক্রোবাস চালক রহিম বাদশার স্ত্রী আকলিমা খাতুনের সাথে তার সহকারি সেলিম মিয়া পরকিয়া সম্পর্ক গড়ে ওঠে। এক পযার্য় সেলিম ও আকলিমার যোগসাজসে তাদের পথের কাটা দূর করতে ২০১৬ সালের ১০ জুলাই মাইক্রোবাস ভাড়ার কথা বলে পাঁচবিবি উপজেলার বারোকান্দি এলাকায় নিয়ে গিয়ে রাস্তার ধারে গভির রাতে প্রেমিক সেলিম মিয়া ও তার বন্ধু আইনাল হোসেন রহিম বাদশাকে মাইক্রোবাসের মধ্যে গলা কেটে হত্যা ফেলে যান। সকালে স্থানীয়রা খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। এ হত্যাকান্ডে নিহতের বাবা শাহাদত হোসেন সাদা বাদি হয়ে পরের দিন পাঁচবিবি থানায় অজ্ঞাত নামা মামলা করার পর পুলিশ তদন্ত করে ঐ বছরের ১৭ ই ডিসেম্বর ৩ জনকে অভিযুক্ত করে তদন্ত প্রতিবেদন আদালতে প্রদান করেন। দীর্ঘ শুনানী শেষে বৃহস্পতিবার বিচারক এ রায় দেন।

এ সময় ৩ আসামীর মধ্যে সেলিম মিঞা ও আইনাল আদালতে উপস্থিত ছিলেন অপর আসামী অনুপস্থিত ছিলেন। এ তথ্য নিশ্চিত করেছেন এ্যাড. নিপেন্দ্রনাথ মন্ডল পিপি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *