স্বাধীনতার সূর্বণজয়ন্তীতে অধ্যাপক ডা.এম আমজাদ হোসেনের উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প

এস.এম.রকিঃ স্বাধীনতার সূর্বণ জয়ন্তীতে তৃতীয় বারের মত দিনাজপুরের চিরিরবন্দরে আমেনা-বাকী কলেজ ক্যাম্পাসে স্বাধীনতা পদক প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা.এম আমজাদ হোসেনের উদ্যোগে ও ফারাজ হোসাইন ফাউন্ডেশনের সহায়তায় ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (০১ এপ্রিল) সকালে আমেনা-বাকী কলেজ ক্যাম্পাসে ফ্রী মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন স্টেট ইউনিভার্সিটি অফ বাংলাদেশের অনাররি প্রফেসর ও মেডিসিন বিভাগের সিনিয়র কনসালটেন্ট অধ্যাপক ডাঃসমীরণ কুমার সাহা ও স্বাধীনতা পদক প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা.এম আমজাদ হোসেন। এদিন চিকিৎসা সেবা প্রদান করেন দেশবরেণ্য মেডিসিন চিকিৎসক ডা. সমীরণ কুমার সাহা, নাক,গান ও গলা বিশেষজ্ঞ ডা. এম আর ইসলাম, হৃদরোগ বিশেষজ্ঞ ডা. আবুল খায়ের ইসলাম, অর্থপেডিক চিকিৎসক ডা.জিয়া উদ্দিন, মেডিসিন ও লিভার বিশেষজ্ঞ ডা.রেজাউল হক, গাইনী বিশেষজ্ঞ ডা. শুপ্রীতি সাহা, হাড় ও জয়েন্ট বিশেষজ্ঞ ডা. গোলাম রহমান দুলাল, ল্যাব-এইডের কনসালটেন্ট ডাঃ তানভীর।

স্বাধীনতা পদক প্রাপ্ত যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও এবি ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যাপক ডা.এম আমজাদ হোসেন বলেন, ত তৃণমূলের মানুষকে উন্নত স্বাস্থ্য সেবা প্রদানের লক্ষ্যে বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়ে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এই উদ্যোগের সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.