লালমনিরহাট প্রতিনিধি
লালমনিরহাটে অটোরিকশার ধাক্কায় ফজলুল হক (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। শনিবার (২ মার্চ) বিকালে সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের গোল্ডেন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এদিকে নিহতের লাশ মর্গে রেখে অটোরিকশা চালককে আটক করে এক লাখ টাকা নিয়ে ম্যানেজ করার অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে। নিহত ফজলুল হক ওই এলাকার মৃত নইমুদ্দিনের ছেলে।
স্থানীয়রা জানায়, নিহত ফকলুল হক ছিলেন অপারেশনের রোগী। সম্প্রতি তার পিত্যথলিতে অপারেশন করা হয়। শনিবার অসুস্থ ফজলুল হক তার নিজ বাড়ি সংলগ্ন রাস্তা পার হচ্ছিল। এসময় দ্রুতগতিতে একটি অটোরিক্সা এসে ধাক্কা দিলে সে চাকার নিচে পড়ে যায়। এ সময় অটোরিক্সার চাকা তার পেটের অপারেশনের জায়গা দিয়ে চলে গেলে সেলাই ফেটে নারভুড়ি বের হয়ে যায়। পরে স্থানীয় লোকজন দ্রুত লালমনিরহাট সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
এ ঘটনায় স্থানীয়রা অটোরিক্সা ও চালককে আটক করে।
খবর পেয়ে স্থানীয় গোকুন্ডা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ টোটন নিহতের বাড়ীতে চলে আসেন। এ ঘটনায় নিহতের পরিবার যেন থানায় অভিযোগ না দেয় এজন্য তাদেরকে ম্যানেজ করতে ইউপি চেয়ারম্যানের হস্তক্ষেপে শুরু হয় রফাদফা। পরে অটোরিকশা চালকের কাছ থেকে এক লাখ টাকা নিয়ে নিহতের পরিবারকে দিয়ে বিষয়টি মিমাংসা করেন ইউপি চেয়ারম্যান টোটন।
লালমনিরহাট সদর থানার ওসি ওমর ফারুক জানায়, বিষয়টি তিনি জেনেছেন। নিহত ব্যাক্তি অসুস্থ ছিলেন। তিনি রাস্তা পারাপার হতে গিয়ে অটোরিকশার চাকার নিচে পড়ে মারা যান। নিহতের মরদেহ হাসপাতালের মর্গে রয়েছে। তিনি বলেন, নিহতের পরিবার টাকায় বিনিময়ে বিষয়টি মিমাংসা করেছেন কি না তা জানা নেই।তবে এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *