এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ
অশ্রুসিক্ত নয়নে হাজারো জনগণকে সাথে নিয়ে দায়িত্ব গ্রহন করলেন দিনাজপুরের খানসামা উপজেলার ৫নং ভাবকী ইউনিয়নের নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক রবিউল আলম তুহিন। এসময় আপামর জনতার ভালোবাসায় সিক্ত হয়ে আবেগ আপ্লুত হয়ে কেঁদে ফেলেন তিনি।

সোমবার (৩১ জানুয়ারী) সকালে ভাবকী ইউনিয়ন পরিষদ মুক্তমঞ্চে ফুলেল শুভেচ্ছা গ্রহণ শেষে দোয়া মাহফিলের মধ্য দিয়ে দায়িত্বভার গ্রহণ করেন রবিউল আলম তুহিন। এরপরে বৃক্ষ রোপণ, ইউপি সচিব, ইউপি সদস্য ও গ্রাম পুলিশের সাথে মতবিনিময় সভা করেন নব-নির্বাচিত চেয়ারম্যান।

বরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভাবকী ইউপি সচিব প্রবীর কুমার রায়, উপজেলা বিএনপির সদস্য ফজলুল হক, সাইয়েদ আহমেদ সেলিম বুলবুল ও শফিকুল ইসলাম, নব-নির্বাচিত ইউপি সদস্যগণ, বাংলাদেশ জাতীয়তাবাদী দল ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও ভাবকী ইউনিয়নের হাজারো জনগণ।

এসময় নবাগত চেয়ারম্যান রবিউল আলম তুহিন তাঁর বক্তব্যে ইউনিয়নবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমাকে আজকের এই জায়গায় আপনারা নিয়ে এসেছেন। এজন্য আপনাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। এই ইউনিয়নকে আধুনিক ও একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই। এজন্য ইউনিয়নবাসী সকলের সহযোগিতা প্রয়োজন। সকলের সহযোগিতায় আগামী দিনে নতুন প্রাণের সঞ্চার পাবে ইউপি ভবন ইনশাআল্লাহ।

এছাড়াও এদিনে ভাবকী ইউনিয়নের নবনির্বাচিত সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারন সদস্যগণ দায়িত্ব গ্রহন করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *