মনিরুজ্জামান, ভূরুঙ্গামারী(কুড়িগ্রাম) থেকেঃ
ষষ্ঠ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনের কুড়িগ্রামের ভূরুঙ্গামারীর ৩টি ইউনিয়নে উৎসব মুখর পরিবেশে সম্পূর্ণ সুষ্ঠুভাবে ভোট গ্রহণ সমপন্ন হয়েছে। ৩১ জানুয়ারি (সোমবার) ৩ ইউনিয়নের ৩৭ টি ভোট কেন্দ্রের ইভিএমের মাধ্যমে বিরতিহীন ভাবে সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। অবাধ নিরপেক্ষ সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন সম্পন্ন করতে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করে প্রশাসন। উক্ত নির্বাচনে তিনটি ইউনিয়নের মধ্যে লাঙ্গল ২টি ও নৌকা ১ টি জয়লাভ করে।

উপজেলা পরিষদে নির্বাচন কন্ট্রোল রুম সূত্রে জানাগেছে, ভূরুঙ্গামারী সদর ইউনিয়নে লাঙ্গল প্রতীকে এ.কে.এম. মাহমুদুর রহমান রোজেন ১১ হাজার ৯২৩ ভোট পেয়ে নির্বাচীত হয়েছেন। তার নিকটতম প্রতীদ্বন্দী আব্দুর রাজ্জাক নৌকা প্রতীকে পেয়েছেন ৮ হাজার ৬৮৫ ভোট।

১ নং পাথরডুবী ইউনিয়নে লাঙ্গল প্রতীকে মোঃ আব্দুস সবুর ৪ হাজার ৩৯১ ভোট পেয়ে নির্বাচীত হয়েছেন। তার নিকটতম প্রতীদ্বন্দ স্বতন্ত্র প্রার্থী রোকনুজ্জামান (রোকন) মোটর সাইকেল প্রতীকে পেয়েছেন ৩হাজার ২৫৯ ভোট।

২ নং শিলখুড়ী ইউনিয়নে নৌকা প্রতীকে আসাদুজ্জামান (আসাদ) ৭ হাজার ২১৮ ভোট পেয়ে নির্বাচীত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী ইসমাইল হোসেন (ইউসুফ) পেয়েছেন ৬ হাজার ২৮৬ ভোট।

উপজেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মশিউর রহমান এ তথ‍্য নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *