মারুফ সরকার ,বিনোদন প্রতিনিধি : শুটিং শুরুর পাঁচ বছর পর অবশেষে মুক্তি পাচ্ছে শাহীন সুমন পরিচালিত ছবি ‘পাগলের মতো ভালোবাসি’। আগামীকাল ১৯ ফেব্রুয়ারি শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। মুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন চিত্রনায়ক আসিফ নূর।

এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক আসিফ নূর ও চিত্রনায়িকা অধরা খান। এছাড়া আরও একটি চরিত্রে অভিনয় করেছেন সুমিত সেনগুপ্ত।
২০২০ সালের মার্চে সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পায়। তবে এরপরই করোনা ভাইরাসের কারণে প্রেক্ষাগৃহ বন্ধ হয়ে যাওয়ায় এটি আর তখন মুক্তি দিতে পারেননি নির্মাতা।

আসিফ নূর বলেন, ‘পরিচালক শাহীন সুমনের আলাদা এক দর্শক প্রিয়তা আছে। এছাড়া আমি বলতে পারি দর্শক নতুন একটি গল্প পারে এই সিনেমায়। এই ছবিতে সবায় তার নিজ নিজ যায়গায় ভালো অভিনয় করেছেন। আশা করছি ছবিটি সকলের ভালো লাগবে।’

এ প্রসঙ্গে অধরা বলেন, ‘প্রথম সিনেমার বিষয়টি সবসময় অন্যরকম। যে সিনেমাটির মাধ্যমে প্রথম ক্যামেরার সামনে দাঁড়িয়েছি, সেটি মুক্তি পাচ্ছে এত দীর্ঘ সময় পর, সেজন্য খারাপ লাগা আছে। তবে আনন্দের বিষয় হচ্ছে শেষ পর্যন্ত দর্শক সিনেমাটি দেখতে পাবেন। সবাইকে আহ্বান জানাবো, স্বাস্থ্যবিধি মেনে সিনেমাটি যেন প্রেক্ষাগৃহে গিয়ে দেখেন।

সিক্স ডি প্রোডাকশনস প্রযোজিত সিনেমাটির কাহিনী, চিত্রনাট্য, সংলাপ তৈরি করেছেন পরিচালক নিজেই। এর গান লিখেছেন কবির বকুল ও সুদীপ কুমার দীপ। সংগীত পরিচালনায় শওকত আলী ইমন এবং আহমেদ হুমায়ুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *