মোঃ সাইফুল ইসলাম
কাউনিয়া (রংপুর) প্রতিনিধি ঃ রংপুরের কাউনিয়ায় জুয়ার আসরে অভিযান চালিয়ে করে হাতেনাতে ৮জনকে আটক করেছে কাউনিয়া থানা পুলিশ।
বৃস্হপতিবার (৩০ মার্চ) রাতে উপজেলার বালাপাড়া ইউনিয়নে গদাই গ্রামের ওয়াপদা বাঁধের উপর থেকে খেলার আলামত সহ তাদেরকে আটক করা হয়।
আটকরা হলেন-অত্র উপজেলার হরিশ্বর গ্রামের মৃত নগেনচন্দ্র বর্মনের ছেলে সুকুমার বর্মন(৪৫),মৃত মনোরঞ্জন বর্মনের ছেলে শ্রী মন্টু রাম বর্মন(৩৮)গদাই গ্রামের মৃত আজিমউদ্দিন ছেলে মোহাম্মদ ইসরাফিল (৩৮) মোহাম্মদ বাবু মণ্ডল, ছেলে মোহাম্মদ আব্দুল লতিফ(৩০)মৃত রজনীকান্ত বর্মন, শ্রী সুজন বর্মন(৩৮)মৃত সাহাজ উদ্দিনের ছেলে মোহাম্মদ আবিদুল ইসলাম(৩৯) মৃত আকবর হোসেনর ছেলে সাজু মিয়া (৩২), পাঞ্জর ভাঙ্গা গ্রামের রণজিৎ চন্দ্র বর্মনের ছেলে শ্রী শুভ চন্দ্র (১৯)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আটকরা দীর্ঘদিন ধরে এলাকায় জুয়ার আসর বসিয়ে জুয়া খেলা চালিয়ে যাচ্ছিল। গোপন সংবাদে বৃস্হপতিবার দিবাগত রাত এগারোটার দিকেওয়াপদা বাঁধের উপর জুয়া খেলারত অবস্থায় তাদের আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়।

কাউনিয়া থানার অফিসার ইনচার্জ ওসি মোন্তাছের বিল্লাহ এ তথ্য নিশ্চিত করে বলেন তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। সকালে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *