আব্দুল সাত্তার চট্টগ্রাম ব্যুরো চীফ
বাকলিয়া থানাধীন এক্সেস রোড এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে ১টি দেশীয় তৈরি একনলা বন্দুক ও ০২টি কার্তুজ, ০১টি স্টিলের টিপ ছোরা, ০১টি প্লাস্টিকের হাতলযুক্ত চাইনিজ কুড়াল ও ০১টি প্লাস্টিকের বাজারের ব্যাগ সহ ০৩ ডাকাতদের গ্রেফতার করেছে বাকলিয়া থানা পুলিশ।
৩০ মার্চ রাত ৩:১৫ মিনিটে রসুলবাগ আবাসিক এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো ১। মোঃ কাউসার হোসেন (২৬), ২। মোঃ নয়ন হোসেন হৃদয় (২৭) ও ৩। মোঃ মনির (২১)।
সিএমপি সূত্রে জানা যায়, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম (বার) সার্বিক দিক-নির্দেশনায়, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নোবেল চাকমা, পিপিএম এবং সহকারী পুলিশ কমিশনার (চকবাজার জোন) মোঃ শহীদুল ইসলাম এর তত্ত্বাবধানে; অফিসার ইনচার্জ, বাকলিয়া থানা মোহাম্মদ আবদুর রহিমের নেতৃত্বে মামলার বাদি এসআই (নিঃ)/ মোঃ আব্দুল ওয়াদুদ চৌধুরী এবং স্পেশাল-নৈশ ডিউটিতে নিয়োজিত এসআই (নিরস্ত্র)/ জনাব ইসমিট চাকমা ও এএসআই (নিঃ)/ লুৎফর রহমান সঙ্গীয় ফোর্সসহ বাকলিয়া থানা এলাকায় মাদক ও ছিনতাই প্রতিরোধের ডিউটি পরিচালনা করাকালে ঘটনাস্থল থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে তারা নিজেদের উল্লিখিত নাম-ঠিকানা প্রকাশ করে এবং তাদের সাথে থাকা পালিয়ে যাওয়া অজ্ঞাতনামা ৫/৬ জন আসামিদের সাথে ঘটনাস্থলসহ রসুলবাগ আবাসিক এলাকায় ডাকাতির প্রস্তুতি গ্রহণের উদ্দেশ্যে সমবেত হয়েছিলো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়।

উল্লেখ্য যে, গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে সিএমপির বিভিন্ন থানায় ১৮ টি মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে বাকলিয়া থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *