কুড়িগ্রাম  প্রতিনিধিঃ

কুড়িগ্রামের চিলমারীতে সাঁতরিয়ে শাখা নদীর নালা পার হতে গিয়ে পানিতে ডুবে নুর ইসলাম (৫৫) নামে নিখোঁজ এক ব্যক্তির মরদেহ ৪ঘন্টা পর উদ্ধার করা হয়েছে। বুধবার সকাল ৮টায় ঈদের বাজার করতে গিয়ে ব্রহ্মপূত্র নদের শাখা নালা পার হয়ে খেয়াঘাটে যেতে তিনি পানিতে ডুবে নিখোঁজ হন। 

পরে স্থানীয়রা খোঁজাখুঁজি করে তার মরদেহ উদ্ধার করে। নিহত ব্যক্তি চিলমারী ইউনিয়নের চর শাখাহাতী গ্রামের মৃত:. মোহর মিস্ত্রীর ছেলে। পেশায় বর্গাচাষী। স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় ও নিহত ব্যক্তির স্বজনরা বলছেন, বুধবার সকালে নিজ বাড়ী থেকে রমনা ইউনিয়নের জোড়গাছ বাজারে ঈদের বাজার করতে রওয়ানা দেন। পথিমধ্যে ব্রহ্মপূত্র নদের শাখা নালা পার হয়ে চর শাখাহাতী খেয়া ঘাটে যেতে গভীর নালার পানিতে ডুবে নিখোঁজ হন তিনি।  নিখোঁজ ব্যক্তির সাথে বাবলু মিয়া নামে অপর এক ব্যক্তিও নালার প্রান্তে দাঁড়িয়ে তার ডুবে যাওয়া অবলোকন করেন। পরে বাবলু মিয়ার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলেও দীর্ঘ ৪ঘন্টা ধরে খোঁজাখুঁজির পর দুপুর ১২টার দিকে নুর ইসলামের মরদেহ উদ্ধার করতে সমর্থ হন।

চিলমারী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুরো ঘটনাটি জানতে পারি। 

এ ব্যাপারে চিলমারী ফারার সার্ভিস এন্ড  সিভিল ডিফেন্সের স্টেশন ইনচার্জ (ভারপ্রাপ্ত) খবিরুল ইসলাম জানান, ঘটনাটি আমাদেরকে কেউ জানাননি। এইমাত্র আপনার কাছে  জানতে পারলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *