হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম প্রতিনিধি :

কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করার সময় দুই বাংলাদেশি যুবককে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। আটক দুই বাংলাদেশি যুবককে বুধবার বিকালে ফুলবাড়ী থানায় সোপর্দ করেছে বিজিবি।

সীমান্তবাসী ও বিজিবি জানায়, বুধবার দুপুরে ফুলবাড়ী উপজেলার বালাতাড়ি সীমান্তের আন্তজার্তিক মেইন পিলার নং ৯৩২ এর পাশ দিয়ে বাংলাদেশে প্রবেশ করার সময় বালারহাট ক্যাম্পের টহলরত বিজিবির একটি বিশেষ টিম দুই বাংলাদেশি যুবককে আটক করে ক্যাম্পে নিয়ে আসে। এ সময় দুই যুবকের একটি মোটরসাইকেল সীমান্তে রেখে যাওয়ায় মোটর সাইকেলটিও জব্দ করেছে বিজিবি ।
পরে বিজিবির উদ্ধর্তন কর্তপক্ষের নিদের্শে বুধবার বিকালে আটক দুই বাংলাদেশি যুবককে অবৈধ অনুপ্রবেশের অপরাধে ফু্লবাড়ী থানায় সোপর্দ করা হয়েছে।
আটক দুই বাংলাদেশি যুবক হলেন উপজেলার ফুলবাড়ী সদর ইউনিয়নের চন্দ্রখানা গ্রামের আফজাল হোসেনের ছেলে মাচুম মিয়া (২৫) ও একই গ্রামের মৃত: এনছার আলীর ছেলে রবিউল ইসলাম (২৬)।

এ ব্যাপারে লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়নের অধীন শিমুলবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার ছাইদুর রহমান দুই বাংলাদেশি যুবককে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিষয়ে ফু্লবাড়ী থানার ডিউটি অফিসার এ এস আই বিষ্ণুপদ দাস জানান, আটক দুই বাংলাদেশি যুবককে বিজিবি থানায় নিয়ে এসেছে । বিজিবি বাদী হয়ে দুই যুবকের বিরুদ্ধে একটি অবৈধ অনুপ্রবেশের অপরাধে মামলার প্রস্তুতি নিচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *