স্টাফ রিপোর্টার
বিএনপি-জামায়াতের ডাকা অবরোধ কর্মসূচি কে সামনে রেখে কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী উপজেলার আশপাশের এলাকা গুলোতে নিরাপত্তা জোরদারে পুলিশের পাশাপাশি বিজিবি, র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব), জেলা গোয়েন্দা পুলিশ ও আনসার সদস্যদের টহল দিতে দেখা গেছে।
বৃহস্পতিবার (৯ নভেম্বর) সকাল ১০ টা থেকে দুপুর পর্যন্ত ভূরুঙ্গামারী বাসস্ট্যান্ড হয়ে সোনাহাট রোড ও ধলডাঙ্গা রোডের বিভিন্ন মোড়ে পুলিশের পাশাপাশি বিজিবি, র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) সদস্য ও জেলা গোয়েন্দা পুলিশ ও আনসার সদস্যরাসহ টহল দেয়।
কুড়িগ্রাম জেলা গোয়েন্দা শাখার ইন্সপেক্টর মো: নজরুল ইসলাম জানান, জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশের পাশাপাশি বিজিবি সদস্য, র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) সদস্য ও জেলা গোয়েন্দা পুলিশ, আনসার সদস্যরাসহ নাশকতা ও সহিংসতা ঠেকাতে এবং নিরাপত্তা জোরদারে টহল দিচ্ছি। দেশের সার্বিক আইনশৃঙ্খলা স্থিতিশীল রাখতে আমরা কাজ করে যাচ্ছি।

এদিকে জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মুলতামিছ বিল্লাহ জানান, সকাল থেকে কুড়িগ্রাম জেলার বিভিন্ন স্থানে গুরুত্বপূর্ণ মহাসড়কে পুলিশের পাশাপাশি বিজিবি, র‍্যাব সদস্য, জেলা গোয়েন্দা পুলিশ ও আনসার সদস্যরা টহল দিচ্ছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে জেলায় বিভিন্ন বাহিনীর প্রয়োজনীয় সংখ্যক সদস্যসহ টহল টিম মোতায়েন করা হয়েছে। তিনি আরও বলেন, গাড়ি চলাচল বা পণ্য পরিবহনে কোথাও বাধা দেওয়া হলে অথবা
বিশৃঙ্খলা ঠেকাতে কাজ করবে তারা। বিশেষ করে জনগনের নিরাপত্তায় বাড়তি নজর দেওয়া হয়েছে।কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম জানান,কুড়িগ্রাম জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং নাশকতা ও সহিংসতা ঠেকাতে জেলা পুলিশসহ বিভিন্ন বাহিনীর সদস্যরা সদা তৎপর রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *