কুড়িগ্রাম জেলা প্রতিনিধি ঃ

গ্রামীণ ফুটবল বিপ্লবী জালাল হোসেন লাইজুর নেতৃত্বে কুড়িগ্রামকে আধুনিক ফুটবলের নগরী হিসেবে গড়ে তুলতে বিভিন্ন বয়সের ফুটবলার বাছাই কার্যক্রম চলেছে।

কুড়িগ্রাম জেলার বিভিন্ন ইউনিয়নে জারা-গ্রীন ভয়েস ওয়ান ডে ইয়ুথ ফুটবল কার্নিভাল এর মাধ্যমে বিভিন্ন বয়সের ফুটবলার বাছাই কার্যক্রম পরিচালিত হচ্ছে। কোহিনূর ফুটবল একাডেমি, বেলগাছা ফুটবল একাডেমি এবং ঘোগাদহ ফুটবল একাডেমির সহযোগিতায় ইতিমধ্যে ২শতাধিক ফুটবল খেলোয়াড় বাছাই করা হয়েছে। এতে সার্বিক সহযোগিতায় আছেন কুড়িগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ রেদওয়ানুল হক দুলাল এবং লাইজু কিডস ফুটবল একাডেমির সার্বিক তত্বাবধায়নে ফুটবলার বাছাই কার্যক্রম খেলোয়াড়দের মাঝে উৎসবের আমেজ তৈরি করেছে।

এ ব্যাপারে গ্রামীণ ফুটবল বিপ্লবী জালাল হোসেন লাইজু জানান, কুড়িগ্রামকে আধুনিক ফুটবলের নগরী হিসেবে গড়ে তুলতে ফুটবলার বাছাই কার্যক্রম আমরা স্বচ্ছতার মাধ্যমে পরিচালনা করছি। এখানে জারা-গ্রীন ভয়েস ওয়ান ডে ইয়ুথ ফুটবল কার্নিভালে যে সকল খেলোয়াড় অংশ নিচ্ছে তাদের খাবার থেকে শুরু করে বিভিন্ন সুযোগ সুবিধা দেয়া হচ্ছে। এ কার্যক্রম শেষ হলে বাছাইকৃত ফুটবল খেলোয়াড়দের আগামী দিনে প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ ফুটবলার হিসেবে গড়ে তোলা হবে। যারা দেশ এবং বিদেশে বিভিন্ন ইভেন্টে অংশ নিয়ে দেশের সুনাম বয়ে আনবে বলে আমি আশাবাদি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *