ক্রীড়া প্রতিবেদকঃ
তৃণমুল পর্যায় থেকে অ্যাথলেট বের করে আনার লক্ষ্যে প্রত্যেক বিভাগে বঙ্গবন্ধু অনুর্ধ-১৬ বছর বয়সীদের নিয়ে শুরু করা প্রতিভা অন্বেষণ ও প্রশিক্ষণ কর্মসুচী-২০ রংপুর বিভাগের প্রশিক্ষণ কুড়িগ্রাম স্টেডিয়াম মাঠে আগামী ফেব্রুয়ারি মাসের শেষের দিকে অনুষ্ঠিত হবে। শুক্রবার (২৫-১২-২০) বিকেলে কুড়িগ্রাম স্টেডিয়াম মাঠে মাঠ পরিদর্শন ও মতবিনিময়ের সময় এ ঘোষণা দেন বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সাধারন সম্পাদক আব্দুর রকিব মন্টু।

এসময় উপস্তিত ছিলেন অ্যাথলেটিকস ফেডারেশনের কোচ মর্তুজা ইকবাল নুরী, প্রধান সহকারী মোঃ তালহা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু মোঃ সাঈদ হাসান লোবান, কুড়িগ্রাম প্রেসক্লাব সভাপতি এ্যাডঃ আহসান হাবীব নীলু, জেলা ক্রীড়া সংস্থার সদস্য জিল্লুর রহমান টিটু, ফুটবল বিপ্লবী জালাল হোসেন লাইজু, জেলা ক্রীড়া অফিসার মোঃ আকরাম হোসাইন সহ জেলা ক্রীড়া সংস্থার অন্যান্য সদস্যবৃন্দ এবং ক্রীড়া সংগঠক ও ক্রীড়া প্রেমী মানুষজন।

বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সাধারন সম্পাদক আব্দুর রকিব মন্টু বলেন, ৮ টি বিভাগে তৃণমূল থেকে অ্যাথলেটদের বের করতে আমরা এ কর্মসুচী হাতে নিয়েছি। ইতিমধ্যে কয়েকটি বিভাগে এ কার্যক্রম শুরু হয়েছে। রংপুর বিভাগের প্রতিভা অন্বেষণ ও প্রশিক্ষণ আগামী ফেব্রুয়ারি মাসের শেষের দিকে কুড়িগ্রাম স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হবে। বিভাগীয় পর্যায়ে বাছাইকৃতদের পুনরায় ট্রেনিং ও বাছাই করে ১ বছর মেয়াদী ট্রেনিং এর ব্যাবস্থা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *