কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামে বঙ্গবন্ধু ১৮তম আন্তঃজেলা মহিলা ভলিবল প্রতিযোগিতার উত্তেজনাপূর্ণ সেমিফাইনাল খেলায় রাজশাহী ও পাবনা জেলা মহিলা দল ফাইনালে উঠেছে।

সোমবার (১৫ মার্চ) বিকেল ৪টায় অনুষ্ঠিত সেমিফাইনাল খেলায় রাজশাহী জেলা হল অপেক্ষাকৃত দুর্বল খুলনা জেলা দলকে সহজে ৩-০ সেটে পরাজিত করলেও ঘাম ঝরাতে হয়েছে পাবনা জেলা দলকে। তারা ৩-১ সেটে শক্তিশালী রাজবাড়ী জেলা মহিলা দলকে পরাজিত করে ফাইনালে পা রাখে। পাবনা ও রাজবাড়ী জেলা দলের প্রথম খেলায় পাবনা ২৫-১৮ পয়েন্টে বিজয়ী হয়। দ্বিতীয় সেটে ঘুরে দাঁড়ায় রাজবাড়ী জেলা মহিলা দল। তারা ২৫-২০ পয়েন্টে পাবনাকে হারিয়ে দেয়। তৃতীয় সেটে দুই দলই সমানে সমানে লড়াই করলেও দলীয় সমঝোতাকে কাজে লাগিয়ে ২৫-২০ পয়েন্টে বিজয়ী হয় পাবনা। ৪র্থ সেটে উত্তেজনাপূর্ণ খেলায় পাবনা জেলা মহিলা ভলিবল দল ২৬-২৪ পয়েন্টে রাজবাড়ী জেলা মহিলা ভলিবল দলকে কাঁদিয়ে ফাইনালে উত্তীর্ণ হয়।

আগামীকাল ১৬ মার্চ সকাল ৮টায় রাজবাড়ী ও খুলনা জেলা মহিলা ভলিবল দলের মধ্যে তৃতীয় স্থান নির্ধারণী খেলা অনুষ্ঠিত হবে। একই দিনে বিকেল সাড়ে তিনটায় অনুষ্ঠিত হবে পাবনা ও রাজশাহী জেলা মহিলা দলের মধ্যে চূড়ান্ত খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

দ্বিতীয় দিন সেমিফাইনাল খেলায় দর্শক উপস্থিতি ছিল চোখে পড়ার মত। বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায়, পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডর পৃষ্ঠপোষকতায় এবং কুড়িগ্রাম জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বঙ্গবন্ধু ১৮তম আন্তঃজেলা মহিলা ভলিবল টুর্নামেন্টটি এবার কুড়িগ্রাম জেলা স্টেডিয়ামে মাঠে অনুষ্ঠিত হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *