কুড়িগ্রাম প্রতিনিধি,

কুড়িগ্রামে মাদকসহ দুই ব্যাক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোর রাতে জেলার ফুলবাড়ী ও রাজারহাট থানা এলাকায় পৃথক অভিযানে ইয়াবা ও ইস্কাফ সিরাপসহ তাদের গ্রেফতার করা হয়। এছাড়াও জেলাও বিভিন্ন থানা এলাকা থেকে ওয়ারেন্ট ও নিয়মিত মামলার আসামি সহ আরও ১২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার বিকালে জেলা পুলিশ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

পুলিশ জানায়, শনিবার ভোর রাতে ফুলবাড়ী থানা পুলিশের একটি দল ফুলবাড়ী ইউনিয়নের উত্তর বিদ্যাবাগিস (ঠোঁস) সীমান্তবর্তী এলাকা থেকে মাদক কারবারি আদম আলী (২৬) কে ৮৯ বোতল ইস্কাফ সিরাপ সহ গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল, একটি বাইসাইকেল এবং ০৩ (তিন) টি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। গ্রেফতার আদম আলী উপজেলার বিদ্যাবাগিস গ্রামের বাসিন্দা। সে দীর্ঘদিন থেকে মাদক কারবারের সাথে জড়িত বলে জানায় পুলিশ।

অন্যদিকে শনিবার ভোর রাতে রাজারহাট থানা পুলিশ উপজেলার নাজিমখান ইউনিয়নের নাজিম খান বাজার থেকে আমিনুর রহমান মুকুল (৪৭) নামে এক ব্যাক্তিকে গ্রেফতার করে। এসময় আমিনুরের ব্যক্তিগত অফিস কক্ষ তল্লাশি করে কক্ষের টেবিলে রাখা একটি প্লাস্টিকের কৌটার ভিতর থেকে ২৯ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। এছাড়াও জেলার বিভিন্ন থানা এলাকা থেকে ওয়ারেন্ট ও নিয়মিত মামলায় মোট ১২ আসামি গ্রেফতার করা হয়েছে বলে জানায় পুলিশ।

কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম বলেন, ‘জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে অভিযান চলমান রয়েছে। পাশাপাশি মাদক নির্মূলে জেলা জুড়ে বিশেষ অভিযান বাড়ানো হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *