স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ কৃষকলীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী ( সুবর্ণজয়ন্তী) উপলক্ষে ময়মনসিংহ মহানগর কৃষকলীগ ৭ দিনব্যাপী বর্ণাঢ্য কর্মসূচি গ্রহণ করেছে।
ময়মনসিংহ মহানগর কৃষকলীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি এ বি সিদ্দিক ও সাধারণ সম্পাদক আবুল হাশেম রায়হান যৌথভাবে আগামী ১৯ এপ্রিল প্রতিষ্ঠাবার্ষিকীর অংশ হিসেবে ১২ এপ্রিল থেকে ১৯ এপ্রিল মহানগরীর ওয়ার্ডগুলোতে অসহায়-হতদরিদ্রদের মাঝে ইফতার বিতরণ, শোভাযাত্রা সহ বিভিন্ন কর্মসূচি গ্রহণের ঘোষণা প্রদান করেন।
ময়মনসিংহ মহানগর কৃষকলীগের সাতদিনব্যাপী কর্মসূচীর প্রথম দিনে ১২-০৪-২০২২ মঙ্গলবার নগরীর চরকালীবাড়ীতে ৩২ নং ওয়ার্ড কৃষকীগের উদ্যোগে আলোচনা সভা,ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
ময়ননসিংহ মহানগর কৃষকলীগের ৩২ নং ওয়ার্ড কৃষকলীগ আয়োজিত আলোচনা সভা,দোয়া ও ইফতার মাহফিলে ওয়ার্ড সভাপতি মোজাম্মেল হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সলিম উদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ মহানগর কৃষকলীগের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক আবুল হাশেম রায়হান এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ মহানগর কৃষকলীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি এ বি সিদ্দিক।

৩২ নং ওয়ার্ড কৃষকলীগ আয়োজিত আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে ময়মনসিংহ মহানগর কৃষকলীগের কার্যকরী কমিটির নেতৃবৃন্দ, বিভিন্ন ওয়ার্ড থেকে আগত কৃষকলীগ নেতৃবৃন্দ ও স্থানীয় আওয়ামী লীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের শেষাংশে চরকালীবাড়ীর বিশিষ্ট সমাজসেবক জালাল আকন্দ বিপুলসংখ্যক নেতাকর্মীসহ আনুষ্ঠানিকভাবে ময়মনসিংহ মহানগর কৃষকলীগে যোগদান করেন।
উক্ত অনুষ্ঠানের উদ্ধোধক মহানগর কৃষকলীগের সাধারণ সম্পাদক আবুল হাশেম রায়হান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর হাতেগড়া সংগঠন বাংলাদেশ কৃষক লীগের ৫০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আমরা ময়মনসিংহ মহানগর কৃষকলীগ ৩৩টি ওয়ার্ডে বর্ণাঢ্য কর্মসূচি গ্রহণ করেছি এবং আমরা পবিত্র রমজান মাসের পবিত্রতা রক্ষা করে যথাযথ মর্যাদায় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করবো

অনুষ্ঠানের প্রধান অতিথি ময়মনসিংহ মহানগর কৃষক লীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি এ বি সিদ্দিক বলেন, বঙ্গবন্ধুর প্রতিষ্ঠিত কৃষকলীগ তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার হাত ধরে দুর্বার গতিতে এগিয়ে ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করছে।
আমরা কেন্দ্রীয় কর্মসূচির সাথে সংগতি রেখে অনুষ্ঠানমালা উদযাপনের পাশাপাশি সাতদিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করবো।

ময়মনসিংহ মহানগর কৃষকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক মাহে রমজানের পবিত্রতা রক্ষা করে কৃষকলীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে ৩৩ টি ওয়ার্ড কমিটিকে নির্দেশনা প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *