লালমনিরহাট প্রতিনিধি
দ্বিতীয় ধাপে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হতে মনোনয়নপত্র দাখিল করেছেন লালমনিরহাট-২ (আদিতমারী-কালীগঞ্জ) আসনের সংসদ সদস্য ও সাবেক সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদের পুত্র রাকিবুজ্জামান আহমেদ ও ছোট ভাই মাহবুবুজ্জামান আহমেদ। এদের মধ্যে রাকিবুজ্জামান গতকাল শনিবার ও মাহবুবুজ্জামান আজ রোববার অনলাইনে মনোনয়নপত্র দাখিল করেছেন। এছাড়াও সতন্ত্র প্রার্থী হিসাবে চেয়ারম্যান পদে তরিকুল ইসলাম তুষার নামে আরো একজন মনোনয়নপত্র দাখিল করেছেন।
প্রার্থী এমপি পুত্র রাকিবুজ্জামান আহমেদ লালমনিরহাট জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এবং প্রার্থী এমপির ছোট্ ভাই মাহবুবুজ্জামান আহমেদ জেলা আওয়ামীলীগের সদস্য।

এদিকে কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনা অমান্য করে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হতে এমপি পুত্র ও এমপির ছোট ভাইয়ের মনোনয়নপত্র দাখিলের ঘটনা জেলা জুড়ে আলোচনার জন্ম দিয়েছে।
তবে এ ব্যাপারে এমপি নুরুজ্জামান আহমেদের ছোট ভাই প্রার্থী মাহবুবুজ্জামান আহমেদ জানান, তিনি উপজেলা পরিষদে পরপর দুবারের নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান। তিনি তার সমর্থকদের আহ্বানে সাড়া দিয়ে কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন। তিনি অনলাইনে মনোনয়নপত্র দাখিল করেছেন বলেও জানান।
আর মন্ত্রী পুত্র রাকিবুজ্জামান আহমেদ জানান, তিনি পারিবারিক সিদ্ধান্তে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হতে মনোনয়নপত্র জমা দিয়েছি।
আগামী ২১ মে দ্বিতীয় দফায় কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *