খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলায় চাকুরির পাশাপাশি গরীব ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ ও শীতবস্ত্র বিতরণ এবং আর্থিক সহায়তা করে শিক্ষকদের মুখে মুখে প্রশংসিত জনবান্ধব কর্মকর্তা, সাহিত্যিক, লেখক সহ প্রভৃতি প্রতিভার অধিকারী ইউআরসি ইন্সট্রাক্টর মোঃ সাইফুল ইসলামকে ক্রেস্ট ও উপহার প্রদান এবং ফুলেল শুভেচ্ছায় সিক্ত করে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। এর আগে উপজেলা অফির্সাস ক্লাবও বিদায়ী সংবর্ধনায় ক্রেস্ট ও উপহার প্রদান করেন।

শুক্রবার (২ ডিসেম্বর) সকালে সাড়ে ৮ টা হতে শীতকে উপেক্ষা করে ইউআরসি চত্বরে বিদায়ী ইউআরসি ইন্সট্রাক্টর মোঃ সাইফুল ইসলামকে বিদায় জানাতে বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান ও সহকারী শিক্ষকরা ক্রেস্ট, উপহার ও ফুল নিয়ে এসে তাকে সিক্ত করেন। বিপরীতে ইউআরসি ইন্সট্রাক্টরও শিক্ষকদের রজনীগন্ধা ফুল, কলম ও মাস্ক উপহার দেন। শেষে ইউআরসিকে বিদায় জানাতে খানসামা হতে পাকেরহাট- দুবলিয়া দিয়ে সৈয়দপুর রেলস্টেশনে মোটরসাইকেল বহরে শিক্ষকরা তাকে পৌঁছে দেন। এরমধ্যে রাস্তার মোড়ে মোড়ে বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকারা বিদায় জানান। এর আগে গত বুধবার বিকেলে উপজেলা অফির্সাস ক্লাবের আয়োজনে বিদায়ী ইউআরসি ইন্সট্রাক্টরকে ক্রেস্ট ও উপহার প্রদান করেন উপজেলা চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন ও ইউএনও রাশিদা আক্তার সহ ক্লাবের সদস্যবৃন্দ।

এ ব্যাপারে ইউআরসি ইন্সট্রাক্টর মোঃ সাইফুল ইসলাম বলেন, বিদায় বেলায় জাতি গড়ার কারিগর শিক্ষকদের ভালবাসায় আমি সত্যিই সিক্ত ও মুগ্ধ। তাদের এই ভালবাসার ঋণ কোনদিন শোধ করতে পারব না। তিনি সকল শিক্ষক ও অফির্সাস ক্লাবের সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *