মোঃ নুরনবী ইসলাম, খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলা পরিষদে প্রথমবারের মত নৌকা প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়নের বিজয়ে আওয়ামী লীগ নেতাকর্মীদের দায়িত্ব আরও বেড়ে গেল। আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি পছন্দ করে না। নির্বাচনের পরে মনে করবেন সবাই ভোট দিয়েছে। কেউ প্রতিহিংসার রাজনীতি করবেন না। রাষ্ট্রীয় ক্ষমতায় শেখ হাসিনা। তার ভাবমূর্তি উজ্জ্বল রাখতে হবে। নির্বাচন পরবর্তী পরিবেশ-পরিস্থিতি ভালো রাখতে হবে। তাই দেড় বছরের মধ্যে মানুষের দৃষ্টিভঙ্গি পরিবর্তন করে উন্নয়নের চাবিকাঠিতে পরিণত হতে হবে।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার পাকেরহাট উন্মুক্ত মুক্তমঞ্চে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক পররাষ্ট্রমন্ত্রী অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এমপি উপরোক্ত কথা গুলো বলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মৎস্যজীবী লীগ, যুব মহিলা লীগ, তাঁতী লীগ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে সোনার নৌকা, ক্রেষ্ট ও ফুলেল শুভেচ্ছা জানিয়ে নবনির্বাচিত চেয়ারম্যান লায়ন চৌধুরীকে সংবর্ধনা প্রদান করা হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোস্তফা আহমেদ শাহ এর সভাপতিত্বে ও যুগ্ন সাধারণ সম্পাদক হাফিজ সরকারের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল, সংবর্ধনা কমিটির সমন্বয়ক ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সাইফুল ইসলাম, আলোকঝাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক মোকছেদুল হক রাব্বু শাহ্ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *