ফারহানা আক্তার,জয়পুরহাট প্রতিনিধি:

বৈরী আবহাওয়াকে উপেক্ষা করে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির পাঁচবিবি উপজেলা শাখার ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
এ উপলক্ষে শনিবার দুপুরে উপজেলা বিএনপির আয়োজনে বড় মানিক উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং শান্তির পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন জয়পুরহাট জেলা বিএনপির আহবায়ক গোলজার হোসেন।
ত্রি বার্ষিক সম্মলনের প্রথম অধিবেশনের আলোচনা সভা উপজেলা বিএনপির আহবায়ক সাইফুল ইসলাম ডালিমের সভাপতিত্বে অনুষ্টানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জয়পুরহাট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মাসুদ রানা প্রধান।

উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক হান্নান চৌধুরী, পৌর বিএনপির সাবেক সাধারন সম্পাদক প্রভাষক আহসান হাবিবি ও উপজেলা ছাত্র দলের সাবেক সভাপতি আবু তাহেরের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা দল কেন্দ্রীয় কমিটির সদস্য ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি জহুরল আলম তরফদার রুকু।
জেলা আইনজীবী দলের সাংগঠনিক সম্পাদক এ্যাড নাজমুল ইসলাম জনি জেলা যুবদলের আহবায়ক শাহনেয়াজ কবির শুভ্র ,জেলা কৃষক দলের আহবায়ক সেলিম রেজা ডিউক ও যুগ্ন আহবায়ক মন্জরুল মওলা পলাশ, পৌর বিএনপির আহবায়ক আলহাজ্ব আবু হাসনাত মন্ডল হেলাল, যুগ্ম আহবায়ক মুঞ্জুরুল ইসলাম।
জিয়াউল ফেরদৌস রাইট, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও আটাপুর ইউপি চেয়ারম্যান আ স ম সামসুল আরেফিন চৌধুরী আবু, সহ জেলা উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এর আগে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিল সহকারে সম্মেলনস্থল এসে কানায় কানায় পরিপূর্ণ হয়।
সম্মেলনে সাইফুল ইসলাম ডালিমকে সভাপতি ও হান্নান চৌধুরীকে সাধারণ সম্পাদক ঘোষনা করেন প্রধান অতিথি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *