ফারহানা আক্তার,জয়পুরহাট প্রতিনিধিঃ
জয়পুরহাটে বুদলা ওড়াও নামে এক চালককে হত্যার পর তার ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই করে নিয়ে গেছে দৃর্বৃত্তরা। আজ বুধবার সকালে সদর উপজেলার দোগাছি ইউনিয়নের ঘাসুড়িয়া এলাকার একটি সবজি ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির এ খবর নিশ্চিত করেছেন।

নিহত বুদলা উড়াও জয়পুরহাট পৌর শহরের চকগোপাল আধিবাসী মহল্লার অর্জন উড়াও এর ছেলে।

ডিবি (ওসি) শাহেদ আল মামুন জানান, গতকাল মঙ্গলবার বিকালে অটোরিকশা নিয়ে বের হন বুদলা উড়াও । রাতে তিনি আর বাড়ি ফেরেননি। স্বজনরা অনেক খোঁজাখুঁজি করে তাকে পাননি। পরে বুধবার সকালে চকশ্যাম -ঘাসুড়িয়া সড়কের সবজিক্ষেতে একটি মরদেহ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে তার লাশ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠায়।

জয়পুরহাট জেলা গয়েন্দার শাখার ডিবির (ওসি )সাহেদ আল মামুন বলেন, ‘ব্যাটারিচালিত অটোরিকশাটি ছিনতাইয়ের উদ্দেশ্যেই এই খুন হয়েছে বলে ধারণা করছি। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। যত দ্রুত সম্ভব আসামীদের আটক করতে আমরা ইতোমধ্যে তদন্ত শুরু করে দিয়েছি।’

ডিবি (ওসি, )আরো জানান ,শরীরের বিভিন্ন জায়গায় জখমের চিহ্ন রয়েছে। এ হত্যার বিষয়ে কিছু তথ্য মিলেছে, তদন্ত সাপেক্ষে খুব দ্রুত ‌দোষীদের চিহ্নিত করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *