ঠাকুরগাঁও প্রতিনিধি :
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালন করে ঠাকুরগাঁও ব্যাটালিয়ন (৫০ বিজিবি) এবং বর্ডার গার্ড হাসপাতাল। মঙ্গলবার বিকেলে জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বেউরঝাড়ী কোম্পানীর আওতাধীন রত্নাই বগুলাবাড়ী স্কুল এন্ড কলেজ মাঠে এ বিতরণ ও মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করা হয়।

ঠাকুরগাঁও ব্যাটালিয়ন (৫০ বিজিবি) এবং বিজিবি হাসপাতালের ব্যবস্থাপনায় আর্ত মানবতার সেবায় ওই এলাকার ২ শতাধিক অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও আশ পাশের এলাকার ২৫০ জন দুস্থ রোগীকে বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয় এবং বিনামুল্যে ঔষধ প্রদান করা হয়। অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন ঠাকুরগাঁও সেক্টর কমান্ডার কর্নেল এম এইচ হাফিজুর রহমান ও ৫০ বিজিবির অধিনায়ক (পদাতিক) লে: কর্নেল তানজীর আহম্মেদ।

অসহায় ও দুস্থদের মাঝে চিকিৎসা সেবা প্রদান করেন ঠাকুরগাঁও বর্ডার গার্ড হাসপাতালের অধিনায়ক লে: কর্নেল রাশেদ, মেজর ডা: সামিয়া, মেজর ডা: রাশেদ।

খাদ্য সামগ্রী বিতরণ ও বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদানের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আমজানখোর ইউনিয়নের চেয়ারম্যান মো: আকালু, বেউড়ঝাড়ি বিওপির কোম্পানী কমান্ডার সুবেদার এন্তাজুল ইসলামসহ বিজিবি’র বিভিন্ন কর্মকর্তা ও সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *