লালমনিরহাট প্রতিনিধিঃ
লালমনিরহাটে নাশকতার আশংকায় জামায়াতের ৬ নেতা কর্মীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় দৌড়ে পালিয়ে যায় আরো ৮জন। বুধবার (২৩ আগষ্ট) ভোররাতে জেলা শহরের আলোরুপা সিনেমা হলের সীমানা প্রাচিরের ভিতর থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত জামায়াত নেতারা হলো, সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নের মোঃ এনামুল হকের ছেলে সোহেল পারভেজ (৩২), একই এলাকার আবু সিদ্দিক ওরফে ঠান্ডার ছেলে মোঃ মিলন মিয়া (২০), আদিতমারী উপজেলার চান্দের বাজার এলাকার অলি মাহমুদের ছেলে মোঃ আজিম উদ্দিন (৫৮) একই এলাকার আব্দুল হামিদের ছেলে আবু তাহের (৪০), আদিতমারী উপজেলার উত্তরপাড়া এলাকার আব্দুল গফুরের ছেলে মোঃ মমিনুল ইসলাম ও সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নের বড়বাসুরিয়া এলাকার ছকিয়ত আলীর নাবালক ছেলে মোঃ রাকিব হাসান (১৭)।
লালমনিরহাট সদর থানার ওসি ওমর ফারুক জানান, “নাশকতার উদ্দেশ্যে জামায়াতে ইসলামীর একদল নেতা-কর্মী শহরের আলোরুপা সিনেমা হলের সীমানা প্রাচিরের ভিতরে অবস্থান করে নাশকতার উদ্দ্যেশ্য গোপন বৈঠক করছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে জামায়াতের ৬ নেতাকে গ্রেফতার করা হয়। এসময় জামায়াতের আরো ৮ নেতাকর্মী পালিয়ে যায়। আটক জামায়াত ৬ নেতাসহ মোট ১৪ নেতা কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করে দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *