আল আমিন হাসান ,জামালপুর

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৪ আসনের নৌকার মাঝি প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন ।
বৃহস্পতিবার ৩০(নভেম্বর) সন্ধ্যায় সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের অফিস কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।
সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক ভোরের দর্পণ পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ রবিউল ইসলামের সঞ্চালনায় মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও দৈনিক গণমুক্তি পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ গুলজার
হোসেন ।
মতবিনিময় সভায় প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল বলেন- মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আশির্বাদপৃষ্ঠ হয়ে আমি সরিষাবাড়ী এসেছি ।আমার রাজনৈতিক জীবনের সকল কর্মকান্ডে সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সকল সাংবাদিকবৃন্দ পাশে ছিল,ভবিষ্যতেও থাকবে বলে আশা করি।
তিনি বি.এন.পি জামায়াত কে একটি সন্ত্রাসী দল ঘোষনা করে তাদের সন্ত্রাসী কার্যকলাপ সমাজের কাছে তুলে ধরতে সাংবাদিকদের আহবান করেন। একদল লোক দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে নির্বাচন বানচাল করতে চায়।এ জন্য সকল বাধা বিপত্তি পেরিয়ে সরিষাবাড়ীতে নৌকার বিজয় ছিনিয়ে আনতে সকলের সহযোগীতা কামনা করেন তিনি।
মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন -পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু,
মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ,বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগ সরিষাবাড়ী উপজেলা শাখার সভাপতি জাহাঙ্গীর আলম(জিএস) ও সাধারণ সম্পাদক মামুনুর রশীদ,
মহাদান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুল কবীর তরফদার রিপন ,কামরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান মির্জাল ও সাধারণ সম্পাদক মোঃ শাহীন মিয়া, মহাদান ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি কামরুজ্জামান নান্নু, উপজেলা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক ইয়াসিন আলম শিপন, সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকবৃন্দ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *