এস.এম হোসাইন আছাদ, জামালপুর ॥
সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের ৮৬ তম জন্মবার্ষিকী উপলক্ষে জামালপুরে আলোচনা সভা, দোয়া ও শীতবস্ত্র বিতরণ করেছে বিএনপি। বুধবার সকালে স্টেশন বাজারস্থ দলীয় কার্যালয়ের সামনে এ অনুষ্ঠানের আয়োজন করে জামালপুর জেলা বিএনপি।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন। জামালপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান সজিবের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি আনিসুর রহমান বিপ্লব, সাংগঠনিক সম্পাদক লোকমান আহাম্মেদ খান লোটন প্রমুখ। আলোচনা শেষে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করেন হাফেজ মোহাম্মদ সাইফুল ইসলাম।

দোয়া শেষে দরিদ্র ও অসহায় এবং প্রতিবন্ধী শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এসময় জামালপুর জেলা বিএনপির সহ-সভাপতি আমজাদ হোসেন, লিয়াকত আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আহসানুজ্জামান রুমেল, সাজ্জাদ হোসেন পল্টন, রিজভী আল জামালী রনজু, শহর বিএনপির সদস্য সচিব শাহ্ মো. আব্দুল্লাহ আল মাসুদ, জেলা মহিলা দলের সভাপতি সেলিনা বেগম, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, জেলা শ্রমিকদলের সভাপতি শেখ মো. আব্দুস সোবহান, সাধারণ সম্পাদক জীবন কৃষ্ণ বসাক, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মনোয়ার ইসলাম কর্ণেল, জেলা ছাত্রদলের সভাপতি মো. সোহেল রানা খান, জেলা মৎস্যজীবী দলের সভাপতি মো. আব্দুল হালিম, জেলা তাতীদলের সদস্য সচিব মাসুদুর রহমান ও শহর তাতীদলের আহ্বায়ক আজমল খান শফিকসহ বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *