ফারহানা আক্তার, জয়পুরহাট প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি’র বিরুদ্ধে অশোভনীয় বক্তব্য দেওয়ার অভিযোগে জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরী ওরফে অবসর চৌধুরীকে কারণ দর্শানোর নোটিশ প্রদান করা হবে বলে গোপন সুত্রে জানা গেছে।

রবিবার বিকেলে জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট এর সভাপতিত্বে দলীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

এসময়ে জেলা আ’লীগের কার্যকরী নেতা-কর্মীদের বিশৃঙ্খলা মনোভাব দেখা গেলে অতিরিক্ত পুলিশ নিরাপত্তার ব্যবস্থা করা হয়। পুলিশি নিরাপত্তার চাদরে এ দলীয় মিটিং করা হয়। দলীয় কার্যালয়ে আশপাশের অনেক দোকান বন্ধ করে দেওয়া হয়েছে। এঘটনাকে কেন্দ্র করে শহর জুড়ে থমথমে পরিবেশ বিরাজ করে।

এ সময় উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য ও জেলা আ’লীগের সদস্য এ্যাড. শামসুল আলম দুদু এমপি, সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল, সহ-সভাপতি এস এম সোলায়মান আলী, এ্যাড. নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি, এ্যাড. মোমিন আহমেদ চৌধুরী জিপি, যুগ্ম সাধারণ সম্পাদক মীর রেজাউল করিম, গোলাম মাহফুজ চৌধুরী অবসর, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাকসহ জেলা আ’লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এ ব্যাপারে জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক আরিফুর রহমান রকেট সাংবাদিকদের জানান, সভার সিদ্ধান্ত তাকে শোকজ করা হবে এবং দল থেকে অব্যহতি দেওয়ার জন্য কেন্দ্রে সুপারিশ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *