ফারহানা আক্তার,, জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাটে ক্ষেতলাল উপজেলা ও পৌর বিএনপি’র ত্রি-বাষিক সন্মেলন অনুষ্ঠিত হয়েছে। ২৮ জানুয়ারি শনিবার বেলা ১১টায় ক্ষেতলাল উপজেলা ও পৌর বিএনপি’র আয়োজনে থানার পশ্চিম পার্শ্বে সূর্যবান গ্রামের মাঠে পরিত্যক্ত জমিতে এ সন্মেলন অনুষ্ঠিত হয়। উপজেলা বিএনপি’র আহ্বায়ক খালেদুল মাসুদ আনঞ্জুমান এর সভাপতিত্বে ও পৌর বিএনপি’র যুগ্ম আহ্বায়ক নাফিউল হাদী মিঠুর সঞ্চালনায় অনুষ্ঠেয় ওই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জয়পুরহাট জেলা বিএনপি’র আহ্বায়ক অধ্যক্ষ শামসুল হক।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম- আহ্বায়ক গোলজার হোসেন, যুগ্ম- আহ্বায়ক মাসুদ রানা প্রধান, জেলা মহিলা দলের সাধরণ সম্পাদক জায়েদা কামাল।
এছাড়াও অন্যান্যদের মধ্যে জেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক তৈমুর রেজা, জেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব শামস মতিসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।
ওই সম্মেলনে উপজেলা ও পৌর বিএনপি’র আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করে আগামী তিন বছরের জন্য পূর্ণাঙ্গ কমিটির আংশিক কমিটি ঘোষণা করেন, জেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক গোলজার হোসেন। এসময় উপস্থিত সকলের সম্মতিক্রমে উপজেলা বিএনপি’র নবনির্বাচিত
সভাপতি খালেদুল মাসুদ আনঞ্জুমান , সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক মেহেদী আশিক পার্থ ও আব্বাস আলী নির্বাচিত হয়েছে। এবং পৌর বিএনপি’র নবনির্বাচিত সভাপতি আব্দুল আলীম, সাধারণ সম্পাদক নাফিউল হাদী মিঠু ও সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন চৌধুরী নির্বাচিত হয়েছে।
এসময় জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *