ঠাকুরগাঁও প্রতিনিধি ॥

ঠাকুরগাঁওয়ের ৩টি  পৌরসভায় মেয়র পদে ১৭জন মনোনয়নপত্র দাখিল করেছেন।আজ বৃহস্পতিবার ঠাকুরগাঁও পৌরসভার প্রার্থীরা জেলা রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এর কাছে মনোনয়ন পত্র দাখিল করেন।এছাড়াও পীরগন্জ পৌরসভার প্রার্থীরা জেলা নির্বাচন কর্মকর্তা এবং  রাণীশংকৈল পৌরসভার প্রার্থীরা উপজেলা নির্বাহী অফিসারের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন।
ঠাকুরগাঁও পৌরসভায় মেয়র পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন ৬ জন। তারা হলেন- আওয়ামীলীগ মনোনীত ও সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তহমিনা আক্তার মোল্লা,বিদ্রোহী প্রার্থী সাবেক পৌর চেয়ারম্যান এসএম সোলাইমান আলী সরকার,জেলা বিএনপির সহ-সভাপতি ও ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ছোটভাই মির্জা ফয়সাল আমীন ,একই দলের অপর সহ- সভাপতি গোলাম সারোয়ার রন্জু,জামাতের আঃ হাকিম জিহাদী ও মাহফুজুল ইসলাম।
পীরগন্জ পৌরসভায় মনোনয়ন পত্র দাখিল করেছেন ৫জন । তারা হলেন- আওয়ামীলীগ মনোনীত সাবেক মেয়র কসিরুল আলম,একই দলের বিদ্রোহী প্রার্থী আলমগীর কবির, ,বিএনপি মনোনীত এবং বর্তমান পৌর মেয়র রাজিউর রহমান,উপজেলা জামাতের আমির নজরুল ইসলাম,জাপার সাবেক পৌর চেয়ারম্যান গোলাম হোসেন।
রাণীশংকৈল পৌরসভায় মনোনয়ন পত্র দাখিল করেছেন ৬ জন।আওয়ামীলীগ মনোনীত ও সাবেক মেয়র আলমগীর সরকার,বিদ্রোহী প্রার্থী ইফতেখার আলম, পৌর বিএনপির সভাপতি অধ্যাপক মোঃ শাহজাহান, পৌর জাপার সভাপতি শামসুল আরেফিন,জামাতের মোকারম হোসেন ও পিডিবির এনামুল হক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *