বশির আহম্মেদ খলিফা,ঝালকাঠি ঃ
শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, দল শক্তিশালী হয় তখন, যখন ইউনিয়ন ও ওয়ার্ডে ওয়ার্ডে সংগঠনিক মজবুত ভিত্তি থাকে। আওয়ামী লীগ এদেশের সবচে বড় রাজনৈতিক সংগঠন উেেল্লখ করে মন্ত্রী বলেন, আর সে কারণেই দলকে শক্তিশালী করার জন্যে আওয়ামী লীগ তৃণমূল পর্যায়ের এসব কমিটিগুলোর ওপর বিশেষ গুরুত্ব দিয়ে আসছে। মন্ত্রী সবাইকে সুসংগঠিত থেকে দেশ ও দশের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতৃত্বকে শক্তিশালী করতে আহ্বন জানান।

শুক্রবার বিকেলে নলছিটি উপজেলার প্রতাপ মাধ্যমিক বিদ্যালয় মাঠে ভৈরবপাশা ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের নেতা কর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নাসির উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো: শাহ আলম, সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, সহ সভাপতি সিদ্দিকুর রহমান, সালে আহম্মেদ সালেক,জেলা আ,লীগ সাংগঠনিক সম্পাদক তরুন কর্মকার , উপজেলা চেয়ারম্যান ইউনুস লস্কর বিশেষ অতিথি ছিলেন।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান ডালিয়া নাসরিন,ঝালকাঠি পৌরসভার ২ নং ওর্য়াড আ,লীগ সম্পাদক মো. মনির হোসেন, জেলা সেচ্চাসেবক লীগ সাধারন সম্পাদক নুরুজ্জামান সেলিম,ইউনিয়ন আওয়ামী লীগ সম্পাদক মোস্তফা কামাল ও ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ইদ্রিস আলী প্রমুখ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *