দাউদকান্দি সংবাদদাতাঃ
কুমিল্লার দাউদকান্দি (পূর্ব মোবারকপুর) নজরুল মিকার বাড়ি থেকে মোবাইল ফোন চুরি করার সময় মাহবুব (১৮) নামের একজনকে আটক করা হয়েছে।
গতকাল বুধবার সন্ধ্যায় মোবাইল চুরির সময় তাকে হাতেনাতে ধরে ফেলেন ওই বাড়ির নজরুল মিকার। পরে তাকে স্থানীয় মহল্লাবাসীর মাধ্যমে মোহাম্মদ ইমাম হোসেন চেয়ারম্যান বাড়িতে নিয়ে আসা হয়।
এ বিষয়টি নিশ্চিত করে নজরুল মিকার বলেন, তার ঘর থেকে মোবাইল চুরি করে নিয়ে যাওয়ার সময় হাতেনাতে চোর মাহবুব কে আটক করা হয়েছে। গতকাল বুধবার ১০:৩০ মিনিটের সময় নজরুল মিকার বাড়িতে এ ঘটনা ঘটে।
ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা যায় পূর্বেও তার বিরুদ্ধে এ ধরনের অনেক অভিযোগ রয়েছে! এলাকাবাসী জানান, একদল সংঙ্গবন্ধ চোর বিভিন্ন সময় মধ্য রাতে কৌশলে ঘরে ভিতরে ডুকে ষ্টীল ও কাঠের আলমারী খুলে স্বর্ণালংকার, নগদ টাকা, মোবাইল, ল্যাপটপ ও টিভি সহ যাবতীয় মালামাল চুরি করে নিয়ে যায়।
এই চোর চক্রের কার্যক্রমে এলাকাবাসী অতিষ্ঠ। খোঁজ নিয়ে দেখা গেছে মোবাইল চুরির সময় আটক হওয়া মাহবুব ও তার কয়েকজন সঙ্গীসহ এলাকার বিভিন্ন স্থানে দিনে দুপুরে রাতে গাঁজা ও মাদকদ্রব্য সেবন করে বেড়ান।
চোর মাহাবুব হলেন সুহিলপুর গ্রামের জাকির হোসেনের ছেলে।
স্থানীয় মহল্লাবাসীর অভিযোগের ভিত্তিতে চোর মাহবুব সহ তার পরিবারকে বৃহস্পতিবার সকাল ১০টার মধ্যে এলাকা থেকে উচ্ছেদ হওয়ার নির্দেশ দিয়েছেন সুহিলপুর ইউনিয়ন এর চেয়ারম্যান জনাব মোহাম্মদ ইমাম হোসেন সরকার । এই নির্দেশনা অমান্য করলে আইনের হাতে তুলে দেওয়া হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *