ফারহানা আক্তার,জয়পুরহাট প্রতিনিধিঃ

দিনাজপুরের ফুলবাড়ী থেকে চুরি হওয়া মাইক্রোবাস জয়পুরহাটের ক্ষেতলালে উদ্ধার; এক কিশোর আটক। আটককৃত কিশোর দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার শাহাবাজপুর শিয়ালীডাঙ্গা গ্রামের আমজাদ হোসেনের ছেলে পলাশ (১৪)।

দায়িত্বশীল সূত্রে যানা যায় গাড়ীর মালিক! ফুলবাড়ী পৌর এলাকার কফিল উদ্দিনের ছেলে মোখলেছার রহমান নবাব। তার তিনটি মাইক্রোবাস প্রতিবেশী দীলিপ এর গ্যারেজে পাকিং করে রাখেন। এর মধ্যে টয়োটা ঢাকা মেট্রো-ছ- ১১-২৪৭৬ নম্বর মাইক্রোবাসটির নিয়মিত চালক ওই এলাকার সুমন। চালক সুমনের সহযোগী (হেলপার) ছিলেন কিশোর পলাশ। মাইক্রোবাসটি শনিবার ৭ আগস্ট সকাল ৭টায় চুরি হওয়ার খবর পেয়ে ফুলবাড়ী থানায় সাধারণ ডায়েরী করে।

পরে ক্ষেতলাল থানা থেকে খবর পায় মাইক্রোবাসটি চালকসহ আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে,
কিশোর পলাশ গ্যারেজ থেকে গাড়ীর তালা ভেঙ্গে নিয়ে পালিয়ে যায়। সে ওই মাইক্রোবাসে জয়পুরহাট থেকে বগুড়ার দুঁপচাচিয়ার উদ্দেশ্যে একজন যাত্রী নিয়ে যাওয়ার পথে বেলা ১২টায় ক্ষেতলাল উপজেলার ইটাখোলা বাজারে পৌঁছলে ওই চালকের প্রতি যাত্রীর সন্দেহ হয়। এসময় মাইক্রোবাসটি থামিয়ে স্থানীয়দের বিষয়টি জানান যাত্রী। তারা মাইক্রোবাসটি আটক করে চালক পলাশকে গাড়ীর বিষয়ে জানতে চাইলে সে গাড়ীর কাগজপত্রসহ কিছুই দেখাতে পারে না। এই সন্দেহে ক্ষেতলাল থানায় খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে এসআই রেজাউল করিম সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থল থেকে মাইক্রোবাসটি উদ্ধারসহ চালকে আটক করে থানায় নিয়ে আসে।

ক্ষেতলাল থানার ওসি নিরেন্দ্রনাথ মন্ডল তিনি বলেন, মাইক্রোবাসটি উদ্ধার করে চালককে আটক করা হয়েছে, প্রকৃত মালিকের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে, তারা এলে এবিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *