খানসামা (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুর-৪ (খানসামা ও চিরিরবন্দর) আসনের চতুর্থবারের মতো নৌকা মার্কার মনোনীত প্রার্থী অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি মনোনয়ন ফরম জমা দেন।

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণের পর জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক শাকিল আহমেদের হাতে দুই উপজেলার দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে মনোনয়ন ফরম জমা দেন। এর আগে সকালে খানসামা ও চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তার হাতেও এই মনোনয়ন ফরম জমা দেওয়ার পর আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন সাবেক হুইপ মিজানুর রহমান মানু, খানসামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন, চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল রায় ও সাধারণ সম্পাদক আঃ আলিম সরকার, আঙ্গারপাড়া ইউপি চেয়ারম্যান মোস্তফা আহমেদ শাহ্, চিরিরবন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান জ্যোতিষ চন্দ্র রায় সহ দুই উপজেলার আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *