ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
জীবন বাঁচাতে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা চেয়েছেন ক্যান্সার আক্রান্ত দুই সন্তানের জনক সাইদুল ইসলাম (৩৫)। তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। চিকিৎসা করতে গিয়ে সর্বস্ব খুইয়েছেন। ধার, দেনা আর মানুষের সাহায্যে চিকিৎসা চলছে তার। খাদ্যনালীর ক্যান্সার ধরা পড়ায় বর্তমানে তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে চিকিৎসাধীন আছে।
সাইদুল ইসলাম কুড়িগ্রামের উলিপুর উপজেলার গুনাইগাছ ইউনিয়নের পূর্ব কালুডাঙ্গা গ্রামের মহুবর রহমানের বড় ছেলে।মৃত্যুমুখে থাকা সাইদুল ইসলামের সিয়াম (৮) ও সৈকত (৩) নামের দুটি ছেলে আছে।
অসুস্হ সাইদুল ইসলাম বলেন, ঢাকা আহসানিয়া মিশন ক্যানসার হাসপাতালে পরীক্ষা করে খাদ্যনালীর ক্যান্সার ধরা পরে। দ্রুত অপারেশন করলে সম্পুর্ন সুস্থ হয়ে যাবেন বলে জানিয়েছেন ডাক্তাররা। এজন্য প্রয়োজন দুই লাখ টাকা। তিনি আরও বলেন,আমার বাড়িভিটা থেকে শুরু করে সহায় সম্বল কিছু নেই, আমার ছোট দুইটা ছেলে আছে। আপনারা সকলে আমার পাশে দাড়ালে আমার অবুঝ ছেলে দুইটা এতিম হবে না। আপনাদের কাছে অনুরোধ দয়া করে আমাকে সাহায্য করুন।

সাইদুল ইসলামের ছেলে সিয়াম (৮) কান্নাজড়িত কন্ঠে বলেন, আমার বাবা খুব অসুস্হ। আমার বাবার টাকা নাই সেইজন্য অপারেশন হয় না। আমার বাবাকে সবাই টাকা দিয়ে সাহায্য করেন। আমার বাবা যেন সুস্থ হয়।
গুনাইগাছ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোখলেছুর রহমান বলেন, সাইদুলকে ব্যক্তিগতভাবে আমি চিনি। সে ক্যান্সারে আক্রান্ত। ২ লাখ টাকা হলে সুস্থ হবে। ইউনিয়ন পরিষদ থেকে সহযোগিতা করা হবে। আপনারাও পাশে দাড়ান।

তাকে কোন স্বহৃদয়বান ব্যক্তি সাহায্য করতে চাইলে সরাসরি যোগাযোগ করতে পারেন। অথবা সাইদুল ইসলামের মোবাইল ব্যাংকিং নাম্বারে বিকাশ: 01738176762 রকেট: 018225210873 সহযোগিতা করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *