সহিজল ইসলাম সজল রাজীবপুর(কুড়িগ্রাম)প্রতিনিধি
জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা ইউনিয়নের পুর্ব সোনাকুড়া গ্রামের আতোয়ার রহমানের ছেলে মেহেদী হাসান সোহাগ (১৯) নামের এক কলেজ পড়ুয়া শিক্ষার্থী বন্ধুদের মারপিটে গতকাল ঢাকা মেডিকেল হাসপাতালে আইসিইউতে সকাল ১১টার সময় মারা যায়।

সোহাগের চাচাতো ভাই সাজু মিয়া সাংবাদিকদের জানান কিছুদিন আগে আমার ভাই সোহাগের সাথে ক্রিকেট খেলা নিয়ে কথা কাটাকাটি হয় তার বন্ধু মাসুমের সঙ্গে, তারই জেরে ১৯(এপ্রিল) সকাল ১১ঘটিকায় ক্রিকেট খেলার কথা বলে ফাকি দিয়ে ডেকে নিয়ে পরিকল্পিত ভাবে ক্রিকেট খেলার ব্যাট ও স্ট্যাম্প দিয়ে সোহাগকে বেধড়ক মারপিট করে অজ্ঞান অবস্থায় ফেলে চলে যায়। তার পর সোহাগকে উদ্ধার করে রাজিবপুর স্বাস্থ্য কমপ্রেসে নিয়ে আসা হয়, উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত ডা. ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে, সোহাগের অবস্থা অবনতি হলে ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার্ড করে ঢাকায় মেডিকেল হাসপাতালে তাকে আইসিইউতে ভর্তি করা হয়। আইসিইউতে থাকা অবস্থায় গতকাল ২৪(এপ্রিল) সকাল ১১ ঘটিকা সময় মারা য়ায়।

এ ব্যাপারে দেওয়ানগঞ্জ থানায় ৪ জনের নাম উল্লেখ করে সোহাগের বাবা আতোয়ার রহমান মামলা দায়ের করেন, উক্ত মামলার আসামী ১. মাসুম (১৮) পিতা আজিজুর রহমান তোতা, ২.পলাশ (১৬) পিতা লাল মিয়া, ৩. নাঈম (১৭)পিতা সৈয়দ জামান ও সামিউল হক(২২)পিতা হাবিবুর রহমান হবি সর্ব সাং জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা ইউনিয়নের উত্তর নিমাইমারী গ্রাম।

এবিষয়ে দেওয়ানগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) এমএম মায়নুল হক বলেন, মামলা রেকর্ড করা হয়েছে আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *