লায়লা চৌধুরী,ঢাকাঃ

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী মন্ত্রী-এমপি-জনপ্রতিনিধি এবং ব্যবসায়ীদেরকে প্রশ্ন ছুড়ে বলেছেন, দুর্ভিক্ষের দিকে কেন ঠেলে দিচ্ছেন? দেশ যদি ভালো না থাকে কেউ ভালো থাকতে পারবে না, সে যতই টাকার মালিক হোক না কেন! অতএব, লুটপাট বন্ধ করে দেশ আর মানুষের পাশে দাঁড়ান, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে পদক্ষেপ নিন-আরাম-আয়েশ বাদ দিয়ে আমজনতার সাথে থাকুন।

৭ জুলাই সিলেট-সুনামগঞ্জবাসীর জন্য নতুনধারার পক্ষ থেকে পোশাক উপহার পাঠানোর প্রস্তুতি পর্বে তিনি উপরোক্ত কথা বলেন। প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, ভাইস চেয়ারম্যান একরামুল হক গাজী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানানসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, নতুনধারা বাংলাদেশ এনডিবি সিলেটে গত ৩১ মে থেকে ৩ জুন পর্যন্ত ত্রাণ দিয়েছে। এবার বন্যায়ও গত ২০ জুন থেকে ত্রাণ প্রদান কার্যক্রম চলছে। দ্বিতীয় দফার বন্যায় ২৪ ও ২৫ জুন সিলেট-সুনামগঞ্জসহ বিভিন্ন এলাকায় নতুনধারার রাজনীতির প্রবর্তক কলামিস্ট মোমিন মেহেদী ত্রাণ প্রদান কার্যক্রমে নেতৃত্ব দেন এবং অন্যান্য সহৃদয়বান অর্থবান ব্যক্তিদেরকে সহায়তার হাত বাড়িয়ে দেয়ার আহবান জানান। নতুনধারা বাংলাদেশ এনডিবি সঞ্চয়ি হিসাব নম্বর- ০১০০১১৬৫৫৯৮১৬, জনতা ব্যাংক, তোপখানা রোড শাখা, ঢাকা অথবা বিকাশ নম্বর-০১৭৯৫৫৬৮১৩৭-এ দান-অনুদান প্রেরণ করা যাবে বলে জানান নেতুৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *