মোঃ মসলেম উদ্দিন নাগেশ্বরী প্রতিনিধি:
কুড়িগ্রামের নাগেশ্বরীতে শ্বশ্মানঘাট থেকে এক বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত শামছুল হক (৬৫) উপজলার রামখানা ইউনিয়নের চাদেরহাট এলাকার মৃত আছিম উদ্দিনের ছেলে। মৃতের পরিবার ও স্থানীয়রা
জানায় মঙ্গলবার দুপুরে পার্শ্ববর্তী বিরাশ চদ্র (৪২) ফুলকুমর নদে মাছ ধরতে গিয়ে নাকে দুর্গন্ধ পেলে শ্বশ্মানঘাটের বাশঝাড়ে অর্ধগলিত লাশ দেখতে পেয়ে স্থানীয়দের জানায়। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মৃত শামছুল হকের দুই স্ত্রী বলে জানা গেছে। বড় স্ত্রী জোবেদা বেগম (৬০) এবং রোকেয়া বেগম (৫০)। বড় স্ত্রীর ঘরে ৩ মেয়ে ও ১ ছেলে রয়েছে এবং ছোট স্ত্রীর ঘরে ১২ বছরের একটি মেয়ে রয়েছে। দু’ স্ত্রীর বাড়ি একই ইউনিয়নর আজমাতা আস্কর নগর গ্রামে। দুই শ্বশুর বাড়িতেই থাকতেন শামছুল। তবে বড় স্ত্রী এবং তার মেয়েরা বলছেন ছোটজন তাকে মেরে ফেলতে পারেন। এদিকে ছোট স্ত্রী জানায় ১০-১২ দিন আগে তাদের বাড়িতে এসেছি স্বামী শামছুল হক। খোজ না পেয়ে মেয়ে সাদিয়াকে ২ দিন পাঠায় বড় স্ত্রীর বাড়িতে। কিন্তু তাদের বাড়িতে নেই বলে জানায় তারা। এরপর ১৫ অক্টাবর মঙ্গলবার জানতে পায় তার স্বামীর লাশ পড়ে আছে শ্বশ্মানে।
এ ব্যাপারে নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ (ওসি) রওশন কবীর জানান মৃতের পরিবারকে থানায় ডেকে এনে জিজ্ঞাসাবাদ চলছে। আগামীকাল লাশ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *