জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ ইং

পরপর তিন বারের কলেজ পর্যায়ে শেষ্ঠ শ্রেণি শিক্ষক হিসেবে পুরস্কৃত হলেন সহকারী অধ্যাপক, বিশিষ্ট সাংবাদিক ( দৈনিক সমকাল পত্রিকার চিলমারী উপজেলা প্রতিনিধি) ও লেখক, গবেষক, কবি নাজমুল হুদা পারভেজ। গতকাল (বৃস্পতিবার) জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ ইং এর আলোচনা সভা ও পুরস্কার বিতরণি অনুষ্ঠানে তাকে এই সন্মানে সন্মানীত করা হয়। নাজমুল হুদা পারভেজ কুড়িগ্রাম জেলা পর্যায়েও জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ ইং কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন।

সকালে কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলায় উপজেলা মাধ্যমিক অফিসের আয়োজনে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ইং উপলক্ষ্যে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা পরিষদ সভা কক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুর রহমান। আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ নুরুজ্জামান আজাদ জামান ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আছমা চৌধুরী। এ সময় উপজেলার মাধ্যমিক, মাদ্রাসা ও কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষকগণ তাদের শিক্ষকতার অভিজ্ঞতা তুলে ধরে নিজেদের অনুভূতি প্রকাশ করে বক্তব্য রাখেন। আলোচনা শেষে কলেজ , মাদ্রাসা ও মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক, শ্রেষ্ঠ অধ্যক্ষ, শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, শ্রেষ্ঠ স্কুল, মাদ্রাসা ও কলেজ, শ্রেষ্ঠ স্কাউট শিক্ষকসহ বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে ক্রেষ্ট ও সনদপত্র বিতরণ করা হয়। এ সময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *