প্রতিনিধি কুড়িগ্রাম:
কুড়িগ্রামের ফুলবাড়ীতে বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রার ধারাকে রুখে দিতে বিএনপি-জামায়াত চক্রের দেশ বিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে উপজেলা যুবলীগের আয়োজনে প্রতিবাদ মিছিল ও সমাবেশ কর্মসূচি পালন করা হয়েছে।
শনিবার ৫মার্চ বিকালে উপজেলা যুবলীগের আয়োজনে একটি প্রতিবাদ মিছিল ফুলবাড়ী সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এরপর উপজেলা সদরের তিনকোনা মোড়ে (জিরো পয়েন্ট) সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা যুবলীগের সহ-সভাপতি মিজানুর রহমান বকসীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান শেখ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল হুদা দুলাল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক মিলন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এমদাদুল হক মিলন প্রমূখ।
সমাবেশে বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রার ধারাকে রুখে দিতে বিএনপি-জামাত চক্রের দেশ বিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপতৎপরতার বিষয় জনগণকে সচেতন থাকার আহ্বান জানান আওয়ামী নেতৃবৃন্দ। পাশাপাশি ফুলবাড়ীতে বিএনপি-জামাত চক্র কোন অরাজকতা, নৈরাজ্য সৃষ্টি করলে তার দাঁতভাঙ্গা জবাব দেওয়ারও হুশিয়ারি দেন।
কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি নজির হোসেন, লুৎফর রহমান লাভলু, যুগ্ন-সাধারণ সম্পাদক মাহাবুল সাউদ, দপ্তর সম্পাদক আশরাফুল হক মন্ডল, ত্রাণ বিষয়ক সম্পাদক বোস্তামী আলম লায়নসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *