বরগুনা প্রতিনিধিঃ
বরগুনা সদর উপজেলার আয়লা পতাকাটা ইউনিয়নের পূর্ব কেওড়াবুনিয়া গ্রামের হানিফ খানের ছেলে রিয়াজ খানের বাড়িতে শুক্রবার বিকাল সাড়ে ৪ টায় এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান রিয়াজ খান (৩৪) বরগুনায় আরএফএল চেয়ার কোম্পানির ব্যবসা করে, ঢাকা থেকে মাল নিয়ে এসে বরগুনার বিভিন্ন জায়গায় নিয়ে বিক্রি করে। হাতেম আলী খানের ছেলে কনু খান (৬৫)গং র সৎ ভাই হানিফ খান কে তার দখলীয় বসত বাড়ি থেকে বেদখল করার জন্য হুমকি প্রদান করিলে হানিফ খান বাদী হয়ে বরগুনা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করে, যাহার নম্বর এমপি ১৭১/২৩। কনু খান গং উক্ত মামলার বিরোধীয় ভূমিতে এই ঘটনা ঘটায়। রিয়াজ খানের পিতার সাথে শত্রুতা থাকায় রিয়াজ মার্কেটে গেলে ঘরে থাকা হানিফ খানের স্ত্রী শেফালী খান (৪০)ও লাভনী বেগম(২৮) গুরুতর আহত করে ঘর বাড়ি, আসবাবপত্র ভাঙচুর করে মালামাল লুট করে নিয়ে যায় কনু গং। রিয়াজ খানের স্ত্রী লাভনী বেগম জানান আমি একটু পাশের বাড়িতে গেছিলাম শব্দ শুনে দৌড়ে আসছি এসে দেখি আমার ঘরবাড়ি ভাঙচুর করে আমি বাধা দিলে আমি ও শাশুরী কে আহত করে,তখন আমার শাশুড়ির গলায় থাকা স্বর্ন চেইন ও নাকের আংটি তারা নিয়ে যায়। আমাদের ডাক শিৎকার শুনে স্থানীয়রা ঘটনাস্থলে উপস্থিত হয়। তখনই বরগুনা থানা থেকে পুলিশ ঘটনাস্থলে আসে তাদেরকে উদ্ধার করে বরগুনা জেলা হাসপাতালে পাঠায়। আহত হানিফ খানের স্ত্রী শেফালী খান বরগুনা জেলা সদর হাসপাতালে ভর্তি রয়েছে।
এ বিষয় বরগুনা সদর থানার এসআই মোঃ রেজাউল ইসলাম বলেন আমি সংবাদ পেয়ে সেখানে গিয়ে দেখি ঘর ভাঙচুর করেছে, পুলিশের উপস্থিতি টেরপেয়ে ঘটনাস্থল থেকে তারা পালিয়ে যায়।
এ বিষয় বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ এ কে এম মিজানুর রহমান বলেন আমি অভিযোগ শুনেছি পুলিশ ঘটনা স্থলে গিয়েছে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *