এস এম আলতাফ হোসাইন সুমন লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটে বাংলাদেশ ইলেক্ট্রিশিয়ান ফেডারেশন এর জেলা অফিস উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার থানা রোডের কাজীর বাজার এলাকায় সংগঠনের লালমনিরহাট জেলা কার্য়ালয উদ্বোধন করেন প্রধান অতিথি বাংলাদেশ ইলেক্ট্রিশিয়ান ফেডারেশনের চেয়ারম্যান বীরপুত্র এস এম আরিফুল ইসলাম এ সময় তার সাথে কেন্দ্রীয় অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে স্থানীয় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কার্যালয়ে বাংলাদেশ ইলেক্ট্রিশিয়ান ফেডারেশন এর লালমনিরহাট জেলা শাখার সভাপতি মোঃ আফজাল হোসেনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মোঃ এনামুল হক বাবু, যুগ্ন সাঃ সম্পাদক মোঃ কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল আহাদ, ফেডারেশনের লালমনিরহাট জেলা শাখার সাঃ সম্পাদক মোঃ লোকমান হোসেন, নবগঠিত হাতীবান্ধা উপজেলা শাখার সভাপতি মোঃ শরিফুজ্জামানসহ আরো অনেকে।

সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন সরকারী সাহায্যে কারিগরি বোডের সহযোগীতায় দেশে ১৪ টি জেলায় জনতা টেকনিকাল ট্রেনিং সেন্টার নামের ১৪ টি প্রশিক্ষণ কেন্দ্র চালু করা হয়েছে। তার মধ্যে লালমনিরহাটের হাতীবান্ধায় একটি। যার কার্যক্রম আগামী ২০২৪ সালের জানুয়ারি হতে শুরু করা হবে। তিনি বলেন এ সব প্রশিক্ষণ কেন্দ্রে ইলেক্ট্রিশিয়ানদের হাতে কলমে বিভিন্ন বিষয়ের উপর প্রশিক্ষণ দিয়ে দক্ষ জনশক্তি হিসাবে গড়ে তোলা হবে। তাই তিনি প্রশিক্ষণ নিতে ইচ্ছুক ইলেক্ট্রিশিয়ান ভাইদের ফেডারেশনের জেলা ও উপজেলা কমিটির সাথে যোগাযোগ করে নাম রেজিস্টেশন করতে বলেন।

সভা শেষে মোঃ শরিফুজ্জামান কে সভাপতি, মোঃ জাহেদুল ইসলামকে সাধারন সম্পাদক ও মোঃ আব্দুল আউয়ালকে সাংগঠনিক সম্পাদক করে মোট ১৫ সদস্য বিশিষ্ট বাংলাদেশ ইলেক্ট্রিশিয়ান ফেডারেশন এর হাতীবান্ধা উপজেলা শাখা কমিটি ঘোষনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *