এস.এম. সাইফুল ইসলাম কবির :বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার পঞ্চকরণ ইউনিয়নে জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে সশস্ত্র দুর্বৃত্তদের হামলায় ৪ জন রক্তাক্ত জখম হয়েছে । এ ঘটনায় রবিবার মোরেলগঞ্জ থানায় অভিযোগ দায়ের হয়েছে। আহতরা হল, আমিনুল ইসলাম মিলন(৩৯), সজল শেখ (২০),হাসিব শেখ (১৮) ও রিয়াজুল ফরাজী (২৪)। গুরুতর জখম আমিনুল ইসলাম মিলন কে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
অভিযোগে জানা গেছে, ঘটনার দিন শনিবার পঞ্চকরণ গ্রামের সোহরাব হোসেন হাওলাদারের ছেলে আমিনুল ইসলাম মিলন মাটি কাঁটা শ্রমিক নিয়ে ভোগদখলীয় জমিতে যায়। এসময় জমিতে মাটি কাঁটার কাজ চলাকালীন সময়ে ১০-১৫ জনের সশস্ত্র দুর্বৃত্ত পূর্বপরিকল্পিতভাবে তাাদর উপর সশস্ত্র হামলা চালায়। হামলায় আমিনুল ইসলাম মিলন সহ ৪ জন আহত হয়।
আহতদের প্রথমে মোরেলগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে মিলনের অবস্থায় অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক। আহত মিলানের পিতা সোহরাব হোসেন হাওলাদার বাদী হয়ে সুমন শেখ, আলী আকবর কালু সহ নামীয় ৯ জন ও অজ্ঞাতনামা আরো ৫-৬ জনকে আসামি করে মোরেলগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।
থানা অফিসার ইন চার্জ ইকবাল বাহার চৌধুরী জানান, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *