ঝালকাঠি প্রতিনিধি :
ঝালকাঠি পৌর এলাকার পূর্ব চাঁদকাঠি দারুস সালাম কিন্ডার গার্ডেন স্কুলের সামনে প্রায় দুই মাস পর্যন্ত একটি বিদ্যুতের পিলার ফেলে রেখেছেন ঝালকাঠি ওয়েস্ট জোন কোম্পানির লোকজন। এতে পাঁচটি ব্যবসা প্রতিষ্ঠান ও কয়েকটি পরিবার অবরুদ্ধ হয়ে পড়েছেন। এ বিষয়ে ব্যবসায়ী আতিকুর রহমান বলেন দীর্ঘ দুই মাস পর্যন্ত এই বিদ্যুতের পিলারটি এখানে বিদ্যুৎ কর্তৃপক্ষ ফেলে রেখেছেন। বারবার ফোন দেওয়া সত্ত্বেও কর্তৃপক্ষের টনক নড়ে না। এখানে একটি কোচিং সেন্টার রয়েছে প্রতিদিন ১০০ থেকে ১৫০ শিশুরা এখানে পড়তে আসেন। কিছুদিন আগে পিলারের সাথে ধাক্কা খেয়ে এক শিশু আহত হয়েছেন। আমরা নিজেদের বাড়িতে মোটরসাইকেল পর্যন্ত ঢুকাতে পারি না। কয়জন দোকানদার দোকান বন্ধ রাখতে বাধ্য হয়েছেন। আমরা খুব তাড়াতাড়ি পিলারটি অপসারণ এর দাবী জানাচ্ছি।
এ বিষয়ে এলাকার মোঃ হেলাল বলেন আমরা চরম ভোগান্তির ভিতরে আছি বাড়িতে ঢুকতে পারছি না, ছেলেদের ছেলেমেয়েদের নিয়ে বাড়ির বাহিরে যাওয়া খুব কষ্টকর আমাদের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ হওয়ার পথে। ঝালকাঠি ওয়েস্ট জোন বিদ্যুৎ বিভাগে বারবার ফোন দিয়ে জানাবার পরেও তারা আমাদের কথা কর্ণপাত করেন না। আমরা কর্তৃপক্ষের কাছে অনুরোধ করব যত তাড়াতাড়ি সম্ভব এখান থেকে পিলারটি অপসারণ করা হোক।

এ বিষয়ে ঝালকাঠি ওয়েস্টন বিভাগের নির্বাহী প্রকৌশলী আব্দুল রহিম মুঠোফোনে বলেন আমাদের কি করার আছে ঠিকাদারি প্রতিষ্ঠান এখানে ফেলে রেখে চলে গেছে। এরপরও আমি তাদের সাথে যোগাযোগ করে যত তাড়াতাড়ি সম্ভব পিলাটি অপসারণ করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *