ভুরুঙ্গামারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ভুরুঙ্গামারী থানা পুলিশের নিয়মিত বিশেষ অভিযানে বাগভান্ডার একটি বাড়িতে তাস ও টাকা দিয়ে জুয়া খেলার সময় ৫ জুয়াড়িকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ।
জানাগেছে কুড়িগ্রাম জেলা পুলিশের নির্দেশনায় নিয়মিত বিশেষ অভিযানে ভুরুঙ্গামারী থানার এসআই মোঃ আব্দুর রহিম,এএসআই পরিতোষ রায় ও রাজু আহম্মেদ ও টহল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ১৭ মার্চ রাত ৩ ঘটিকার সময় উপজেলার সদর ইউনিয়নের বাগভান্ডার(ঝুকিয়া)গ্রামের মৃত হাছেন আলীর পুত্র আফজাল হোসেনের বাড়িতে তাস ও টাকা দিয়ে জুয়া খেলা অবস্থায় ৫জন জুয়াড়িকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে নগদ ১হাজার ৮শ ৮০ টাকা,৪টি মোবাইল ফোন,১সেট তাস ও জুয়া খেলার ১টি প্লাস্টিকের বস্তা জব্দ করা হয়।
আটককৃত জুয়াড়িরা হচ্ছেন বাগভান্ডার গ্রামের আব্দুস সবুরের পুত্র আশরাফুল আলম(৩২),ফুলকুমার গ্রামের মোকছেদ আলীর পুত্র জসিম উদ্দিন(২৭),হাজী মোবারক আলীর পুত্র রফিকুল ইসলাম(৪২),ইয়াছিন আলীর পুত্র মঞ্জু মিয়া(২৭) ও বাড়ির মালিক মৃত হাছেন আলীর পুত্র আফজাল হোসেন।
ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ধারা ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের৩/৪ রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *