ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি :
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে পল্লী বিদ‍্যূত অফিসের ভূয়া সিল ব‍্যবহার করে ৬৯ জন গ্রাহকের মাসিক বিলের অর্থ প্রতারনা করে হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে  মিলন ইসলাম নামের ১৯ বছরের এক যুবকের বিরুদ্ধে। প্রতারনার এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি  হয়েছে।
পল্লী বিদ‍্যূত অফিসের অভিযোগের প্রেক্ষিতে মিলনকে গ্রেফতার করেছে পুলিশ। প্রতারক মিলন উপজেলার পাইকের ছড়া ইউনিয়নের গছিডাঙ্গা গ্রামের মুনছের আলীর পূত্র।
জানা গেছে, মিলন ইসলাম নামের জনৈক যুবক উপজেলার গছিডাঙ্গা গ্রামের পল্লী বিদ‍্যূতের ৬৯ জন গ্রাহকের নিকট থেকে বিদ‍্যূত অফিসের কর্মচারী পরিচয় দিয়ে তাদের মাসিক বিল পরিশোধের কথা বলে ভূয়া সিল ব‍্যাবহার করে ১২ হাজার ৩৯০ টাকা হাতিয়ে নেয়। গ্রাহকরা ভূরুঙ্গামারী পল্লী বিদ‍্যূত অফিসে খোঁজ নিয়ে জানতে পারে তাদের বিলের টাকা অফিসে জমা হয়নি। এ ঘটনা পল্লী বিদ‍্যূত অফিসের ডেপুটি জেনারেল ম‍্যানেজার (ডিজিএম) কাওছার আলীকে জানালে তিনি ঘটনার সত‍্যতা পেয়ে থানা পুলিশকে বিষয়টি অবগতি করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে মিলন ইসলামকে গ্রেফতার করে তার নামে নিয়মিত মামলা দায়ের করেন।
এ বিষয়ে ভূরুঙ্গামারী পল্লী বিদ‍্যূত অফিসের ডিজিএম কাওছার আলী বলেন, গ্রাহকরা বিষয়টি আমাকে জানালে আমি দ্রুত অফিসে খোঁজ নিয়ে সত‍্যতা পেয়ে থানা পুলিশকে অবগত করি।
 ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন পল্লী বিদ‍্যূত অফিসের অর্থ হাতিয়ে নেয়া অভিযুক্ত যুবক মিলন ইসলামকে আটকের সত‍্যতা নিশ্চিত করে বলেন আজ (০৬ জুলাই) সকালে তাকে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *