ভূরুঙ্গামারী(কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বীর মুক্তিযোদ্ধা “নুরুল ইসলাম ফাউন্ডেশন” এর গরীব ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

রোববার সকাল ১০টার দিকে উপজেলার শিলখুড়ি ইউনিয়নের পাগলার হাট সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা ও প্রয়াত চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম এর আত্নার মাগফিরাত কামনায় কয়েক শত গরীব ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তোফায়েল গাজালি (প্রকল্প পরিচালক নুরুল ইসলাম ফাউন্ডেশন), তিলাই ইউ’পি চেয়ারম্যান কামরুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা মোকবুল হোসেন, যুগান্তর ভূরুঙ্গামারী উপজেলা প্রতিনিধি আরমান আলী প্রমুখ।

এ সময় নুরুল ইসলাম ফাউন্ডেশন এর প্রকল্প পরিচালক তোফায়েল গাজালি জানান, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম আমৃত্য বাংলাদেশের মানুষের ভাগ্য উন্নয়নের কাজ করে গেছেন, ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে অংশ গ্রহণ করে সসস্ত্র সংগ্রামের মাধ্যমে পাকিস্তানী হানাদার বাহিহীদের পরাজিত করেছেন এবং স্বাধীন্তর বাংলাদেশের মানুষের অর্থনৈতিক মুক্তির জন্য তিনি সংগ্রামে ঝাপিয়ে পড়েন। এরই ধারাবাহিকতায় একে একে প্রায় অর্ধ শত শিল্প প্রতিষ্ঠান তিনি গড়ে তোলেন। তার মধ্যে দৈনিক যুগান্তর, যমুনা টেলিভিশন, যমুনা ইলেকট্রনিক্র ইত্যাদি অন্যতম। তার সেই স্বপ্ন আশা ও পরিকল্পনা যেটা ছিল ক্ষুধা,দারিদ্র মুক্ত একটি আধুনিক বাংলাদেশ গড়ার । আজ সেই স্বপ্নের পথ ধরে এগিয়ে চলছে নুরুল ইসলাম ফাউন্ডেশন। এরই ধারাবাহিকতায় সারা দেশের বিভিন্ন জায়গায় পর্যায়ক্রমে এ শীতবস্ত্র বিতরণ চলমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *